এবার ভারতে একই পরিবারের ৬ লাশ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুলাই ২০১৮, ২১:৪৮ | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৮, ২১:২৩

ভারতে দিল্লির বুরারি এলাকায় গণআত্মহত্যার ঘটনার স্মৃতি এখনও তরতাজা। এরই মধ্যে আরও একটা গণআত্মহত্যার খবর। এ বার তা ঘটেছে ঝাড়খণ্ডে। একটি বাড়ি থেকে উদ্ধার দুই শিশুসহ পরিবারের ছয় জনের মৃতদেহ।

বুরারির ঘটনায় একই ঘর থেকে মিলেছিল ১১টা মৃতদেহ। একইরকমভাবে ঝাড়খণ্ডের হাজারিবাগের মুঙ্গা বাগিচা এলাকার একটি বাড়ি থেকে রবিবার সকালে মিলল একই পরিবারের ছয়জনের দেহ- দুই পুরুষ, দুই নারী ও দুই শিশু।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ঋণে জর্জরিত হয়ে যাওয়ায় গত রাতে আত্মহত্যার পথ বেছে নেয় ওই পরিবার।

ঘটনাস্থল থেকে তিনটি সুইসাইড নোট ও একটি পাওয়ার অব অ্যাটর্নি উদ্ধার করা হয়েছে। মৃতরা হলেন নরেশ আগরওয়াল, মহাবীর মাহেশ্বরী, কিরণ আগরওয়াল, প্রীতি আগরওয়াল, অনভি আগরওয়াল ও আমান আগরওয়াল।

হাজারিবাগের পুলিশ কর্মকর্তা ডিএসপি চন্দন ভাটস জানিয়েছেন, 'ওরা একটি নোটে লিখেছিলেন যে, তাদের ছেলে আমানকে ঝোলাতে না-পেরে তারা তাকে মেরে ফেলেছিল।'

নরেশ সবশেষে অ্যাপার্টমেন্টের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছে দুজনের দেহ। একজনকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। শিশুকন্যা অনভিকে বিষ দিয়ে মারা হয়েছে। আর আমানের গলার রগ কাটা ছিল।

ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে খয়েরি রঙের একটি খাম। তাতেই লেখা ছিল সুইসাইড নোট। সেখান থেকে জানা গেছে, অসুস্থ শরীর, ব্যবসার ক্ষতি, অপমান, ঋণের কারণেই মৃত্যুর পথ বেছে নিচ্ছে ওই পরিবার। সুইসাইড নোটটি খতিয়ে দেখছে পুলিশ। আত্মহত্যা না খুন, তা তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করছে ফরেনসিক টিম।

সূত্র: এই সময়

(ঢাকাটাইমস/১৫জুলাই/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :