মাগুরায় কৃষক হত্যায় ১৬ আসামি কারাগারে

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৮, ২২:২৪

মাগুরার সদর উপজেলার চাঁদপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় কৃষক একলাছ মোল্যা নিহত হওয়ায় ১৬ জনকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে তাদের মাগুরা বিচারিক আদালতে হাজির করা হলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়ে দেয়।

আটকরা হচ্ছেন- ওই গ্রামের শেফালী বেগম, সোনিয়া খাতুন, রাজিয়া বেগম, রানু বেগম, সুফিয়া খাতুন, রাইমা খাতুন, শুকুরন নেছা, গোলপি বেগম, মোছাম্মৎ পান্না বেগম, মোছাম্মৎ জামেনা বেগম, মোছাম্মৎ পারুল বেগম ও আব্দুল কুদ্দুস বিশ্বাস, খলিলুর রহমান, ইসারত বিশ্বাস, রঞ্জু বিশ্বাস এবং বাদশা মোল্যা।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব হাসান জানান, এলাকায় শান্তি রক্ষা ও পরবর্তী সহিংসতা এড়াতে ওই এলাকার ১৬ জনকে আটক করা হয়েছে। তাদের রবিবার দুপুরে মাগুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফিরোজ আল মামুন এর আদালতে হাজির করা হয়। ম্যাজিস্ট্রেট তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

এলাকার প্রবীণ ব্যক্তি আবু বক্কর জানান, সামান্য কথা কাটাকাটির ঘটনায় গ্রাম্য পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন একলাছ মোল্যাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে। তিনি একজন নিরীহ কৃষক। পাশাপাশি বয়স্ক মানুষ। প্রতিপক্ষরা শনিবার সকালে পূর্ব পরিকল্পিতভাবে তার বাড়িতে এসে তাকে কুপিয়ে হত্যা করে। এছাড়া তার স্ত্রী ও ২ ছেলেকে কুপিয়ে জখম করেছে। তিনি এ ঘটনার সাথে জড়িত দোষীদের শাস্তি দাবি করেন।

(ঢাকাটাইমস/১৫জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :