পুলিশ-শিক্ষকসহ সাত মাদক কারবারির জরিমানা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৮, ০৮:১৯
ফাইল ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে এক পুলিশ কনস্টেবল এবং দুই স্কুলশিক্ষকসহ সাত মাদক কারবারিকে আট হাজার করে ৫৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রবিবার রাতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম গোলাম কিবরিয়া ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই আদেশ দেন।

এর আগে রবিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহানের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার রামজীবন ইউনিয়নের ভবানীপুর মৎস্য চাষ প্রকল্প এলাকা থেকে মাদক কারবারিদের গ্রেপ্তার করে পুলিশ। অর্থদণ্ডে দণ্ডিতদের মধ্যে সুমন মিঞা লালমনিরহাটের আদিতমারী থানায় পুলিশ কনস্টেবল পদে কর্মরত।

স্থানীয়রা জানান, পুলিশ সদস্য সুমন মিঞা প্রায়ই ছুটি না নিয়ে মোটরসাইকেলে কর্মস্থল থেকে নিজ বাড়িতে চলে আসতেন এবং এই এলাকায় মাদক সরবরাহ করতেন। তার সরবরাহকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে, ইয়াবা ট্যাবলেট, গাঁজা, ফেনসিডিল, অফিসার চয়েস ইত্যাদি। তাকেসহ গ্রেপ্তারকৃত অন্য মাদক কারবারি সবাই তার নিকটতম প্রতিবেশী ও বন্ধু-বান্ধব। সুমন তার আমদানিকৃত এসব মাদকদ্রব্য সরবরাহের পাশাপাশি বন্ধু-বান্ধব নিয়ে মাদক সেবনের আসরও জমাতেন বলে অভিযোগ স্থানীয়দের।

দণ্ড পাওয়া অন্যরা হলেন এনামুল হক রিজু, আনিছুর রহমান, মশিউর রহমান, আব্দুল হান্নান, ঘগোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহিম ও সুন্দরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বেলাল হোসেন। তাদের মধ্যে এনামুল হক রিজু সাবেক ছাত্রলীগ নেতা এবং খলিলুর রহমান মামুন হত্যা মামলার আসামি। অন্যদের মধ্যে বেশির ভাগই নাশকতা মামলার আসামি।

পুলিশ কনস্টেবল সুমন মিঞার ব্যাপারে আদিতমারী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা জানান, কনস্টেবল সুমন মিঞার বাড়ি সুন্দরগঞ্জ থানার রামজীবন ইউনিয়নের ভবানীপুর গ্রামে। তিনি কোনো ছুটিতে ছিলেন না। ছুটি ছাড়াই তিনি তার বাড়িতে ঘনঘন যাতায়াত করতেন।

(ঢাকাটাইমস/১৬জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :