দোয়া চাইলেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৮, ১৩:৩৩

নতুন ছবি ‘দিন- দ্য ডে’র মাধ্যমে আবারও রূপালী পর্দায় ফিরছেন আলোচিত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। যে ছবিতে অনন্তের বিপরীতে নায়িকা যথারীতি তার স্ত্রী আফিয়া নুসরাত বর্ষা। এ খবর বেশ পুরনোই। নতুন খবর হচ্ছে, ‘দিন- দ্য ডে’র চিত্রনাট্য লেখা শুরু হয়েছে। এ জন্য ভক্তদের কাছে দোয়া চেয়েছেন নায়ক।

সম্প্রতি ফেসবুকে দেয়া একটি স্ট্যাটাসে অনন্ত লেখেন, ‘বন্ধুগণ, বাংলাদেশের অনেক সফল সিনেমার চিত্রনাট্যকার ছটকু আহমেদ ভাইকে নিয়ে ‘দিন-দ্য ডে’র চিত্রনাট্য লেখার কাজ শুরু করেছি। সবাই দোয়া করবেন, আমরা যেন ছবির চিত্রনাট্যটি সুন্দর ও সফলভাবে লেখা শেষ করতে পারি এবং অন্যান্য কাজ সফলভাবে সম্পন্ন করে আপনাদের একটি সুন্দর চলচ্চিত্র উপহার দিতে পারি।’

‘দিন- দ্য ডে’ হবে তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষার পঞ্চম ছবি। এর আগে চারটি ছবিতে তারা জুটি বেঁধে অভিনয় করে আলোচিত হয়েছেন। তাদের অভিনীত ছবিগুলো হলো ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’, ‘খোঁজ: দ্য সার্চ’ ও ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’। তাদের পঞ্চম ছবি ‘দিন- দ্য ডে’ হবে ইসলাম ধর্ম ভিত্তিক। ইসলাম ধর্মের নানা দিক এ ছবিতে তুলে ধরা হবে।

‘দিন- দ্য ডে’ নির্মিত হবে ইরান ও বাংলাদেশের যৌথ প্রযোজনায়। ছবির পুরো শুটিং হবে শতভাগ মুসলমানের দেশ ইরানে। এই ছবির কাজের জন্যই গত ১৮ জুন স্ত্রী বর্ষাকে সঙ্গে নিয়ে ইরানে যান নায়ক অনন্ত জলিল। ছবির কাজের ব্যাপারে সে সময়ই তিনি ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশনের পরিচালক আলীরেজা তাবেশের সঙ্গে সবকিছু চূড়ান্ত করে আসেন।

প্রসঙ্গত, গত বছরের শেষ দিকে হঠাৎই ধর্ম-কর্মে ব্যস্ত হয়ে পড়েন নায়ক অনন্ত জলিল। সময় লাগান তবলিগ জামাতেও। তার কয়েকদিন বাদেই ঘোষণা দেন, ইসলাম ধর্মের নানা দিক নিয়ে ছবি নির্মাণ করবেন তিনি। সেই ভাবনা থেকেই ‘দ্বীন-দ্য ডে’র জন্ম। তবে তিনি সেই ভাবনাকে রূপালী পর্দায় কতটা ফুটিয়ে তুলতে পারেন সেই অপেক্ষায় দর্শক।

ঢাকাটাইমস/১৬ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :