যশোরে বিদ্যুৎস্পৃষ্টে কলেজছাত্রের মৃত্যু

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৮, ১৩:৫৬

যশোরে বিদ্যুৎস্পৃষ্টে নয়ন হোসেন নামে এক কলেজছাত্র মারা গেছেন। ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে নিহত কলেজছাত্রের নিজ বাড়ির পাশে পোল্টি ফার্মে।

কলেজছাত্রের লাশ এখন হাসপাতাল মর্গে রয়েছে। সদর উপজেলার শশনো দাহ গ্রামের সফিয়ার রহমানের ছেলে তিনি ও শহীদ সিরাজ উদ্দিন ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

নিহত কলেজ ছাত্র নয়ন হোসেনের পিতা সফিয়ার রহমান জানান, রবিবার রাতে বিশ্বকাপ খেলা দেখে বাড়িতে আসে। এরপর নয়ন খাওয়া-দাওয়া করে ওই সময় নয়নের মোবাইলে একটা ফোন আসে ফোন রিসিভ করে নয়ন বলে আমি ভাত খেয়ে আসছি। এরপর সোমবার সকালে আমরা দেখি নয়ন আমাদের পোল্টি মুরগির ফার্মের পাশে পড়ে আছে। তখন বিষয়টি ইউনিয়নের চেয়ারম্যানকে জানালে গ্রাম পুলিশসহ স্থানীয়রা নয়নকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

হাসপাতালের চিকিৎসক আব্দুর রশীদ মৃত ঘোষণা করে বলেন, তার শরীরের বিভিন্ন জায়গায় পোড়া দাগ আছে। বিদ্যুৎস্পৃষ্টে মারা যেতে পারে। ময়নাতদন্ত রিপোর্টে পাওয়ার পরে বিস্তারিত জানা যাবে।

যশোর সদর উপজেলার লেবুতলা ইউনিয়ানের চেয়ারম্যান আলিমুজ্জামান মিলন বলেন, আমার ধারণা- নিহত কলেজছাত্র নয়ন নিজেদের পোল্টি মুরগির ফার্মে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে।

কোতয়ালি থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, এ মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে৷

(ঢাকাটাইমস/১৬জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :