সাইফের দাড়ি ও লম্বা চুলের রহস্য ফাঁস

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৮, ১৫:০৬

বেশ কয়েক মাস ধরেই গাল ভর্তি দাড়ি ও লম্বা চুলের স্টাইল দেখিয়ে বেড়াচ্ছিলেন বলিউড অভিনেতা সাইফ আলি খান। এমন স্টাইল দেখে অনেকেই ভেবেছিলেন, ছোট নবাব বোধহয় ম্যাচো লুক ট্রাই করছেন। কিন্তু সত্যিটা একটু অন্যরকম। জানা গেছে, ব্যক্তিগত কোনো পছন্দে নয়, অতি যত্নের এই লুক সাইফ তৈরি করেছেন তার আগামী ছবির জন্য।

বলিউড সূত্রে খবর, পরিচালক নবদীপ সিংয়ের আগামী অ্যাকশন থ্রিলার ছবি ‘হান্টার’-এ নাগা সাধুর চরিত্রে দেখা যাবে সাইফ আলি খানকে। ১৭৮০ সালের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে এই ছবি। টানা ৫০ দিন শুটিং করে ছবির অধিকাংশ কাজ ইতিমধ্যে সেরে ফেলেছেন সাইফ। শুটিং হয়েছে রাজস্থানে।

নাগা সাধু নগ্ন হয়ে থাকতেন। তবে এখনই ভ্র কোঁচকানোর কোনো কারণ নেই সাইফ ভক্তদের। কেননা তিনি জানিযেছেন, নাগা সাধুর চরিত্রে অভিনয় করলেও তাকে নগ্ন অবস্থায় দেখা যাবে না। বরং ছবিতে তিনি থাকবেন একজন ব্যর্থ নাগা সন্ন্যাসী রূপে, যার মনে থাকবে প্রতিহিংসার আগুন।

রাজস্থানের প্রেক্ষাপটে নির্মিতব্য এই ছবির জন্য কানে দুল পরতে হয়েছে সাইফ আলি খানকে। সেই সঙ্গে তাকে অস্ত্র চালাতেও দেখা যাবে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নায়ক জানিয়েছেন, ‘জীবনে এমন কিছু চরিত্রে অভিনয় করার সুযোগ আসে, যা আপনার জীবন দর্শনকে সম্পূর্ণ বদলে দেয়। ‘হান্টার’ ঠিক তেমনই একটা ছবি।’

এদিকে, বর্তমানে পর্দায় চলছে সাইফ আলি খান অভিনীত নতুন নেটফ্লিক্স সিরিজ ‘সেক্রেড গেমস’। অপরাধ-থ্রিলার এ ছবিতে একজন পুলিশ ইন্সপেক্টরের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিরিজটি ইতিমধ্যেই ভারতে বেশ সাড়া ফেলেছে। সৃষ্টি করেছে বিতর্কও। তবে বিতর্কের মূলে সাইফ নন, আরেক অভিনেতা নওয়াউদ্দিন সিদ্দিকী।

এই সিরিজের একটি সংলাপে অভিনেতা নওয়াজউদ্দিন নাকি ভারতের সাবেক প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে ‘ভিতু’ বলে অপমান করেছেন। যার জেরে নওয়াউদ্দিনের বিরুদ্ধে কলকাতার গিরিশ পার্ক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন রাজিব কুমার সিনহা নামের একজন কংগ্রেস কর্মী। আপাতত সেই ঘটনা নিয়েই চিন্তিত ‘সেক্রেড গেমস’ টিম।

ঢাকাটাইমস/১৬ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত