রাতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৮, ১৮:০৯

স্ত্রীর অসুস্থতার কারণে মাশরাফি বিন মুর্তজার ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। কিন্তু সব শঙ্কা উড়িয়ে ওয়েস্ট ইন্ডিজে যাচ্ছেন ওয়ানডে ফরম্যাটে টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা। সোমবার মধ্যরাতে তিনি ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন। আগামী ২২ জুলাই শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গণমাধ্যমকে জানিয়েছেন, ‘মাশরাফি আজ ঢাকা ছাড়বে। বর্তমানে তার স্ত্রীর অবস্থা বেশ ভালো। তার উপস্থিতি দলের উপর ইতিবাচক প্রভাব ফেলবে। তার মধ্যে অসাধারণ নেতৃত্বগুণ আছে। সে দলের খেলোয়াড়দের মানসিক অবস্থার পরিবর্তন আনতে পারে।’

ওয়েস্ট ইন্ডিজ সফরের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দুই ম্যাচ টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। সিরিজের প্রথম টেস্টে বাংলাদেশ হারে ইনিংস ও ২১৯ রানে। দ্বিতীয় টেস্টে বাংলাদেশ হেরে যায় ১৬৬ রানে। এবার ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে ও তিন ম্যাচ টেস্ট সিরিজ খেলবে টাইগাররা। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে আগামী ২২, ২৫ ও ২৮ জুলাই। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩১ জুলাই, ৪ ও ৫ আগস্ট।

(ঢাকাটাইমস/১৬ জুলাই/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত