মগবাজারে হোটেল থেকে কিশোরীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুলাই ২০১৮, ১৯:২৬ | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৮, ১৯:২৩
ফাইল ছবি

রাজধানীর রমনা থানার মগবাজারের বৈকালী হোটেল থেকে বৃষ্টি আক্তার (১৬) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে হোটেলের ৪০৭ নম্বর কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ।

বৈকালী হোটেলের ম্যানেজার নোমান সিদ্দিকীর দেয়া তথ্য মতে, সোমবার সকাল সাড়ে আটটার সময়ে রিয়াজ ও প্রিয়া নামের দুইজন স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে ৪০৭ নম্বর রুমে ওঠেন। পরে রিয়াজ ঘণ্টাখানেক পর নাস্তা কিনতে নিচে নামেন। পরে রুমে গিয়ে দেখতে পাই তার স্ত্রী প্রিয়া রুমের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে রয়েছেন। এরপর রিয়াজ নিজেই তাকে নামিয়ে মাথায় পানি দিতে থাকেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান স্বামী পরিচয় দানকারী কথিত রিয়াজ।

বৃষ্টির খালাতো দুলাভাই মাসুদ বলেন, বৃষ্টির দুলাভাই সুমন তাকে নিয়ে হোটেলে ওঠে। সুমন বেসরকারি ইনডিপেনডেন্ট টেলিভিশনেন গাড়ি চালক হিসেবে কাজ করেন। তিনি প্রায় আট বছর আগে বৃষ্টির বড় বোন হাসনা বেগমকে বিয়ে করেন। পরে তিনি আরো একটি মেয়েকে বিয়ে করেন। তার একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে।  

বৃষ্টি আক্তার তেজগাঁও শিল্পাঞ্চল থানার একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। তিনি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার আনোয়ার হোসেনের মেয়ে। পরিবারের সঙ্গে রাজধানীর মহাখালী সাততলা বস্তিতে বসবাস করতেন তিনি। তিন বোন এক ভাইয়ের মধ্যে বৃষ্টি ছিলেন তৃতীয়।

রমনা মডেল থানার উপপরিদর্শক দীপঙ্কর কুমার দাস বলেন, এ ঘটনায় একটি মামলা করার প্রক্রিয়া চলছে।  

ঢাকাটাইমস/১৬জুলাই/এএ/ ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত