রমেকের সাবেক পরিচালকসহ ১৩ জনের বিরুদ্ধে দুদকের মামলা

ব্যুরো প্রধান, রংপুর
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৮, ১৯:৩৭

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের সাবেক পরিচালক ও ৫ ডাক্তারসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন-দুদক। দুদকের সহকারী পরিচালক মোহাম্মদ সিরাজুল হক বাদী হয়ে রংপুর কোতোয়ালি থানায় শনিবার মামলাটি দায়ের করেন বলে নিশ্চিত করেছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য।

রংপুর কোতোয়ালি থানার ওসি বাবুল মিয়া জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। অভিযুক্তরা হলেন- রমেকের সাবেক পরিচালক ডা. আসম বরকত উল্লাহ, সহকারী পরিচালক (অর্থ ও ভাণ্ডার) ডা. মো. শফিকুল ইসলাম, সাবেক সহকারী পরিচালক ডা. বিমল কুমার বর্মণ, সাবেক উপ-পরিচালক ডা. পরিতোষ কুমার দাসগুপ্ত ও সাবেক উপ-পরিচালক ডা. মো. জহিরুল হক, হাসপাতালের প্রধান মেডিসিন স্টোরের ইনচার্জ ফার্মাসিস্ট মো. আনিছুর রহমান, ফার্মাসিস্ট মো. মোকছেদুল হক, স্টুয়ার্ড মো. আজিজুল ইসলাম, স্টুয়ার্ড মো. আসাদুজ্জামান এবং চার ঠিকাদার রংপুরের ম্যানিলা মেডিসিনের মালিক মনজুর আহমেদ, এমএইচ ফার্মার মালিক মোসাদ্দেক হোসেন, অভি ড্রাগসের মালিক মো. জয়নাল আবেদীন ও আলবিরা ফার্মেসির মালিক মো. আলমগীর হোসেন।

মামলার এজাহারে বলা হয়, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জন্য ওষুধসহ বিভিন্ন খাতে ৮ কোটি ৬১ লাখ ১৭ হাজার ৭৩৯ টাকা আত্মসাত ও বিনা দরপত্রে ৯ কোটি ৫৩ লাখ ৬১ হাজার ৩৬ টাকার কার্যাদেশ প্রদান করেন তারা।

দুদকের সহকারী পরিচালক মোহাম্মদ সিরাজুল হক জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

ঢাকাটাইমস/১৬জুলাই/ব্যুরা/ডিএম

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত