বগুড়ায় পুকুরে ডুবে কলেজছাত্রের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৮, ২০:১০

বগুড়ায় পুকুরে সাঁতার কাটতে নেমে পানিতে ডুবে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

সোমবার বগুড়া পৌর এলাকার ১৯নং ওয়ার্ডের রাজাপুর এলাকায় দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে। বিকাল ৪টার দিকে বগুড়া ফায়ার সার্ভিসের ডুবুরিদল তার লাশ উদ্ধার করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বগুড়া আজিজুল হক কলেজের সম্মান ২য় বর্ষের ছাত্র রাকিব হাসান তার ৫-৬ জন বন্ধুকে নিয়ে রাজাপুর এলাকায় নানার বাড়িতে বেড়াতে যায়। এ সময় স্থানীয় একটি পুকুরে তারা বর্শি দিয়ে মাছ ধরতে যায়। সেখানে নৌকা থাকায় তারা নৌকায় চড়ে পুকুরে বেড়াতে থাকে। এক পর্যায়ে রাকিব নৌকা থেকে পুকুরে লাফ দিয়ে সাঁতার কেটে পুকুরের পাড়ে আসার চেষ্টা করে। কিন্তু পুকুর পাড়ের কাছকাছি এসে সে পানিতে ডুবে যায়।

রাকিব হাসান বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকায় মৃত রফিকুল ইসলাম ও রুবিনা বেগমের ছেলে। তারা তিন ভাই।

রাকিবের সাথে থাকা বন্ধু সিহাব ও স্বাধীন জানান, তারা রাকিবের নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরে বর্শি দিয়ে মাছ ধরতে যায়। এ সময় রাকিব তার বন্ধুদের সাবধান করে জানিয়েছিল- পুকুরে বালু তোলার কারণে গভীরতা অনেক বেশি। তাই এখানে সাঁতার কাটা ঝুঁকিপূর্ণ। তাই তার বন্ধুদের সে এখানে সাঁতার কাটতে নিষেধ করে। পরে নৌকা পুকুরের মাঝে গেলে রাকিব তার বন্ধুদের বলে সবাই একসাথে পানিতে নামলে কিছু হবে না। রাকিব জামা খুলে পুকুরে সাঁতার কাটতে নামে। সাঁতার কাটতে নামার পূর্বে স্বাধীনের মোবাইলে তারা সেলফি তুলে। যা রাকিবের জীবনের শেষ সেলফি বলতেই কান্নায় ভেঙে পড়েন স্বাধীন।

রাকিব পুকুরে ডুবে যাওয়ার পর স্থানীয়রা বড় জাল নামিয়ে তাকে খোঁজার চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস কর্মীরা সেখানে উপস্থিত হয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে তার লাশ উদ্ধার করে।

ফায়ার সার্ভিস ডুবুরি আমিনুল জানান, পুকুরের গভীরতা অনেক বেশি। লাশ পানির নিচের দিকে ছিল।

(ঢাকাটাইমস/১৬জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত