অমানিশার অন্ধকারে শেখ হাসিনাই আলোর দীপশিখা: হাছান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুলাই ২০১৮, ২১:১৪ | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৮, ২০:৪০

অমানিশার অন্ধকারে শেখ হাসিনাই আলোর দীপশিখা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ এমপি।

সোমবার সন্ধ্যা ৬টায় সোহরাওয়ার্দী উদ্যানে শিখা চিরন্তনে প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট অনুষ্ঠানটির আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, ‘যারা সেদিন জননেত্রী শেখ হাসিনাকে বিনা ওয়ারেন্টে গ্রেপ্তার করে জেলে নিয়ে গিয়েছিলেন, তারাই এখন মাথা তুলে দাঁড়াবার চেষ্টা করছে। তারা কারা সেটা জাতি ভালোভাবেই জানে।’

বিএনপি-জামাত একত্রিত হয়ে আবারও দেশে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে উল্লেখ করে তিনি বলেণ, ‘এক এগারোর কুশীলবরা বিএনপি জামায়াতের সাথে একত্রিত হয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করে দেশকে আবারো অস্থিতিশীল করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু তারা যেন জাতিকে আবারও অমানিশার অন্ধকারে নিমজ্জিত করতে না পারে সেই জন্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ষড়যন্ত্রের বিষদাঁত উপড়ে ফেলতে হবে এবং প্রয়োজনে তাদের প্রতিহত করতে হবে।’

সভাপতির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারাববন্দির দিন, জনগণের অধিকার হারাবার দিন, গণতন্ত্র হত্যার দিন। ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে স্বাধীন করে গিয়েছিলেন, তাই বলি দেশ দিয়েছে জাতির পিতা, সাগর দিলে তুমি, পিতা দিলো স্বাধীনতা, স্বপ্ন জাগালে তুমি।’ তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে দলকে সংগঠিত করতে হবে, ঐক্য বজায় রাখতে হবে, সংগঠনকে শক্তিশালী করতে হলে কর্মসূচী প্রনয়ন করতে হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপি, সভাপতিমণ্ডলীর সদস্য শহীদ সেরনিবায়াত, মুজিবুর রহমান চৌধুরী, আমজাদ হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, সুব্রত পাল, বদিউল আলম, ফজলুল হক আতিক, কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, ইকবাল মাহমুদ বাবলু, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাঈল হোসেন চৌধুরী সম্রাট, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, লায়ন চিত্তরঞ্জন দাশ, অরুন সরকার রানাসহ প্রমুখউপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১৬জুলাই/টিএ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত