বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলে রাসেল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুলাই ২০১৮, ০৯:২৩ | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৮, ০৯:২০

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের ওয়ানডে দলে ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। ২০১৫ সালের নভেম্বরে সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলা অলরাউন্ডার আন্দ্রে রাসেল এই দলে ফিরেছেন। এই দলে আছেন কাইরান পাওয়েল ও আলজারি যোসেফ। ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ বাছাইপর্বের দলে থাকা কার্লোস ব্র্যাথওয়েট, মারলন স্যামুয়েলস, নিকিতা মিলার, শেলডন কটরেল, কেজরিক উইলিয়ামস এই দলে জায়গা পাননি।

ওয়েস্ট ইন্ডিজ দলের প্রধান কোচ স্টুয়ার্ট ল বলেছেন, ‘এটা আমাদের ২০১৯ সালের আইসিসি বিশ্বকাপের প্রস্তুতির ‍শুরু। খেলোয়াড়দের জন্য দলে টিকে থাকার সুযোগ। আন্দ্রে রাসেলের দলে ফেরাটা অসাধারণ। তার দুর্দান্ত শক্তি ও সামর্থ্য উজ্জীবিত দলকে নতুন করে প্রাণ দিবে।’

ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২২ জুলাই। গায়ানাতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। এরপর একই ভেন্যুতে ২৫ জুলাই দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে বারোটায়। এরপর সেইন্ট কিটস অ্যান্ড নেভিসে তৃতীয় ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৮ জুলাই। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াড: জ্যাসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, শাই হোপ (উইকেটরক্ষক), আলজারি যোসেফ, এভিন লিউইস, জ্যাসন মোহাম্মেদ, অ্যাশলে নার্স, কিমো পল, কাইরান পাওয়েল, রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল।

(ঢাকাটাইমস/১৭ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত