বলিউডের হাল্ক রণবীর সিং

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৮, ০৯:১৮

হলিউডের সুপারহিরো ছবিগুলোর সঙ্গে যারা পরিচিত তাদের কাছে হাল্ক নামটি মোটেই নতুন নয়। হাল্কের শক্তি ও শারীরিক গঠন নিয়েও আলাদা করে বলার কিছু নেই। বড় চেহারার শক্তিশালী কোনো মানুষ দেখলে সবার আগে হাল্কের কথাই মনে আসবে। এবার বলিউড অভিনেতা রণবীর সিংকে দেখেও ছোটখাটো হাল্কের কথাই মনে পড়বে।

আসন্ন ছবি ‘সিম্বা’র জন্য রাতারাতি নিজেকে পাল্টে ফেলেছেন ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত নায়ক রণবীর। সম্প্রতি জিম থেকে বেরোনোর সময় ক্যামেরার সামনে ধরা দিয়েছেন ফ্যাশনেবল এই অভিনেতা। তখনই দেখা গেল তার হাল্ক রূপ। জিম করা শরীরে কালো রঙের স্যান্ডো গেঞ্জি এবং নীল রঙের ট্রাউজারে রণবীরকে যেন হাল্কের রূপই দিয়েছে।

এর আগেও চরিত্রের প্রয়োজনে মাসল ফুলিয়েছেন রণবীর। কিন্তু এমন পরিবর্তন আগে দেখা যায়নি। তার পর পর কয়েকটি ছবির চরিত্রের জন্য কখনো তিনি মাথা কামিয়েছেন, কখনো চুল-দাড়ি লম্বা করেছেন, কখনো বা ক্লিন সেভ দিয়েছেন। চরিত্রের প্রয়োজনে বহুবার নিজের শরীর নিয়ে পরীক্ষা-নীরিক্ষা করেছেন। সেই রণবীর যে হাল্কের রূপ ধরবেন, সেটা আর এমন কী!

যে ছবির জন্য রণবীরের এত আয়োজন সেই ‘সিম্বা’ নিয়ে একটু কথা বলা যাক। এই ছবিটি নির্মাণ করছেন রোহিত শেঠি। করণ জোহারের সঙ্গে যৌথভাবে প্রযোজনায়ও রয়েছেন তিনি। ছবিতে রণবীরের বিপরীতে নায়িকা রয়েছেন বলিউডের ছোট নবাব সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। ‘সিম্বা’ সারার ক্যারিয়ারের দ্বিতীয় ছবি, আর রণবীরের সঙ্গে প্রথম।

‘সিম্বা’য় রণবীর সিংকে দেখা যাবে এক কুখ্যাত পুলিশ কর্মকর্তার চরিত্রে। তার চরিত্রটির নাম ‘সংগ্রাম ভালেরাও’। আগামী ২৮ ডিসেম্বর এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ওই একই সময়ে সারা আলি খানের অভিষেক ছবি ‘কেদারনাথ’ও মুক্তি পাবে বলে খবর। এই খবর সত্যি হলে অভিষেকেই একসঙ্গে দুটি ছবি মুক্তি দিয়ে অনন্য এক রেকর্ড করতে চলেছেন সাইফকন্যা সারা। আপাতত এই দুই ছবির কাজ নিয়ে ব্যস্ত নায়িকা।

অন্যদিকে, ছবির কাজের ফাঁকে ফাঁকে রণবীর ব্যস্ত তার বিয়ে নিয়েও। আগামী ১৯ নভেম্বর বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে দামি নায়িকা দীপিকা পাড়ুকোনের দুই হাতের সঙ্গে তার দুই হাত এক হওয়ার কথা রয়েছে। বিয়েকে সামনে রেখে তাই নায়ক-নায়িকা কেউই নতুন কোনো ছবির কাজ হাতে রাখেননি। চলছে বিয়ের জোর প্রস্তুতি। এদিকে ভক্ত-শুভাকাঙ্খীরাও তাকিয়ে ১৯ নভেম্বরের দিকে।

ঢাকাটাইমস/১৭ জুলাই/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত