বাংলালিংক ইনোভেটর্সের দ্বিতীয় পর্ব শুরু

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৮, ১৬:২২

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক উদ্ভাবনী ক্ষমতাসম্পন্ন প্রতিভাবান তরুণদের সফল পেশাজীবী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে শুরু করেছে প্রযুক্তি ভিত্তিক ব্যবসায়িক পরিকল্পনার প্রতিযোগিতা ‘বাংলালিংক ইনোভেটর্স’-এর দ্বিতীয় পর্ব। 

প্রতিভাবান তরুণদের ক্যারিয়ার গঠনে সহযোগিতা প্রদান ও তাদের সৃষ্টিশীল পরিকল্পনাকে উৎসাহিত করতে এই প্রতিযোগিতার উদ্যোগ নেওয়া হয়েছে।

আজ সকালে বাংলালিংক-এর প্রধান কার্যালয় ‘টাইগার্স ডেন’-এ অনুষ্ঠিত এক প্রেস কনফারেন্সে এই ঘোষণা দেওয়া হয়।

প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ, চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।  
  
প্রতিভাবান প্রতিযোগীদের বাছাই করে গ্রুমিং, বুট ক্যাম্প সেশন, ওয়ার্কশপ ও অন্যান্য আরও কার্যক্রমের মাধ্যমে তাদের দক্ষতা বৃদ্ধিতে সাহায্য করবে ‘বাংলালিংক ইনোভেটর্স’ ।

সুনিয়ন্ত্রিত প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচিত বিজয়ী দল পাবে অ্যামেস্টারডামে অবস্থিত বাংলালিংক-এর স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওনের প্রধান কার্যালয় পরিদর্শন ও বাংলালিংক-এর ‘স্ট্র্যাটেজিক অ্যাসিস্টেন্ট প্রোগ্রাম’ -এর অ্যাসেসমেন্ট সেন্টারে যোগদানের সুযোগ।

সেরা ৩টি দল পাবে বাংলালিংক-এর ‘স্ট্র্যাটেজিক অ্যাসিস্টেন্ট প্রোগ্রাম’ -এর অ্যাসেসমেন্ট সেন্টারে যোগদানের সুযোগসহ আকর্ষণীয় পুরস্কার।

এছাড়া সেরা ৫ দলের প্রত্যেক সদস্য বাংলালিংক-এর অ্যাডভান্সড ইন্টার্নশিপ প্রোগ্রাম (এআইপি)-এ সরাসরি যোগদান করতে পারবে। 

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহীদের এই ওয়েবসাইটের সাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে:   https://ennovators.banglalink.net। 

বিশ্ববিদ্যালয়ে অধ্যয়রত ছাত্রছাত্রীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। রেজিস্ট্রেশনের সময় ১৭ জুলাই ২০১৮ থেকে ২৫ আগস্ট ২০১৮ পর্যন্ত।

(ঢাকাটাইমস/১৭জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত