ভোলায় নকল ব্যাটারি বিক্রির দায়ে জরিমানা

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুলাই ২০১৮, ১৭:২১ | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৮, ১৬:৩৫

ভোলায় নিম্নমানের ব্যাটারির গায়ে বিভিন্ন ব্রান্ডের কোম্পানির লোগো লাগিয়ে বিক্রির অপরাধে জাকির ট্রেডার্স নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুর একটার  দিকে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নুরে আলম সিদ্দিকী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জাকির ট্রেডার্সের মালিক মো. জাকির হোসেনকে এ জরিমানা করেন।

অভিযোগ আছে, ভোলা শহরের উকিলপাড়ার মেসার্স জাকির ট্রেডার্সের  মালিক দীর্ঘদিন ধরে ঢাকা থেকে নিম্নমানের অটোররিকশা ব্যাটারি এনে বিভিন্ন ব্রান্ডের কোম্পানির লোগো লাগিয়ে বিক্রি করে আসছেন।

এমন খবরে ভোলা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নুরে আলম সিদ্দিকীর নেতৃত্বে মঙ্গলবার দুপুরের দিকে র‌্যাবের একটি টিম অভিযান চালানো হয়। এ সময় মেসার্স জাকির ট্রেডার্স থেকে নিম্নমানের প্রায় শতাধিক ব্যাটারি জব্দ করা হয়। পরে দোকান মালিক মো. জাকির হোসেন জব্দকৃত ব্যাটারিতে লাগোনো লোগো  তুলে ঢাকায় কোম্পানির কাছে ফেরত পাঠানোর শর্তে সেগুলো ফেরত দেয় ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নুরে আলম সিদ্দিকী জানান, মেসার্স জাকির ট্রেডার্সে দীর্ঘদিন ধরে নিম্নমানের ব্যাটারিতে অন্য কোম্পানির লোগো ব্যবহার করে বিক্রি করার অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এজন্য তাকে ভোক্তা অধিকার আইনে ৫০ হাজার টাকা জরিমা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭জুলাই/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত