চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন রোনালদো

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুলাই ২০১৮, ১৭:২৭ | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৮, ১৭:১৫

সান্তিয়াগো বের্নাবেউয়ের সঙ্গে নিজের ফুটবল ক্যারিয়ারের ইতি টানলেন বর্তমান সময়ে বিশ্বের অন্যতম সেরা ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। দীর্ঘ নয়-দশটি বছর পর স্প্যানিশ ক্লাবটির ছেড়ে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্টাসে নাম লেখালেন তিনি।

নতুন ক্লাব জুভেন্টাসে যোগ দিতে সোমবার তুরিনে পা রাখেন রোনালদো। সেখানে ক্লাবের সবাই স্বাগত জানায় পাঁচবারের বর্ষ সেরা এই ফুটবলারকে। নতুন ক্লাবে পা দিয়েই সংবাদ সম্মেলনে নিজের চ্যালেঞ্জের কথা জানান এই পর্তুগিজ সুপারস্টার।

জুভেন্টাসে যোগ দেওয়া নিয়ে সংবাদ সম্মেলনে রোনালদো বলেন,‘ এই ক্লাবে আসাটা একটি ভালো সিদ্ধান্ত ছিল। ইতালির সেরা ক্লাব এটি। তাছাড়া এখানে আছেন দারুণ একজন কোচ। তাই এখানে আসার সিদ্ধান্ত নেওয়াটা খারাপ ছিল না।’

৩৩ বছর বয়সী রোনালদো নতুন ক্লাবে এসে নিজের চ্যালেঞ্জের কথাও জানালেন। তিনি বলেন,‘আমি অনেক উচ্চাভিলাষী। সবসময় আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। তাই আশা করি এই ক্লাবেও সব ঠিকঠাক মত হবে।

উল্লেখ্য, ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ২০০৯ সালে ৮০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়ালে নাম লিখিয়েছিলেন রোনালদো। গত ১০ বছরের ক্লাবের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার আসনটি নিজের করে নিয়েছেন। ৪৩৮ ম্যাচে করেছেন ৪৫০টি গোল। চারটি চ্যাম্পিয়ন লিগ, দুটি লা লিগা, দুটি কোপা দেল রে, দুটি স্প্যানিশ সুপার কাপ, তিনটি ইউরোপিয়ান সুপার কাপ ও তিনটি ফিফা ক্লাব বিশ্বকাপ জিতেছেন। এছাড়াও চারটি ব্যালন ডি’অরও জিতেছেন এই পর্তুগিজ তারকা। নতুন মৌসুম থেকে ইতালিয়ান ক্লাব জুভেন্টাস সি আর সেভেনের নতুন ঠিকানা।

(ঢাকাটাইমস/১৭জুলাই/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত