‘মাদক-জঙ্গিবাদের বিরুদ্ধে সামাজিক যুদ্ধে সবাইকে নামতে হবে’

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৮, ১৮:৩১

চাঁদপুরে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও সন্ত্রাস প্রতিরোধে জনসচেতনতা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় পৌর ১১নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুল ইসলাম পাটওয়ারী ও যুব সমাজের আয়োজনে দক্ষিণ গুনরাজদী ও মধ্য ইচলী আহম্মদিয়া ঈদগাহ মাঠে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

তিনি বলেন, এই ওয়ার্ডে এখনও মাদক আছে। তা বললেই মাদকমুক্ত করা সম্ভব হবে না। তাই সকলে একত্রিত হতে হবে। সামাজিক যুদ্ধে সফল হওয়ার জন্য আমাদের সকলকে মাঠে নামতে হবে।

তিনি বলেন, আমাদের কাজ শুধু ওয়ার্ড নয়- পুরো চাঁদপুর জেলা নিয়ে। তাই প্রতিটি ওয়ার্ড থেকে যদি প্রতিটি মানুষ সচেতন হয়ে পুলিশকে সহযোগিতা করে, তাহলেই আমরা সমাজ থেকে সকল সামাজিক ব্যধিগুলো দূর করতে পারব।  মাদকের পাশাপাশি বাল্যবিবাহ ও সন্ত্রাস যে কত বড় একটি মারাত্মক সমস্যা। তা মন থেকে চিন্তা না করলে বুঝা যায় না। একটি শ্রেণি রয়েছে- যারা আমাদের কোমলমতী সন্তানদের জঙ্গিবাদের দিকে নিয়ে যায়। কিন্তু ইসলাম কখনো জঙ্গিবাদকে সমর্থন করে না। তাই প্রতিটি পরিবার আগে নিজ পরিবারকে নিরাপদ রাখতে খেয়াল রাখুন। তাহলেই সমাজ থেকে সকল সামাজিক ব্যধিগুলো কমে আসবে।

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গনি পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান আলোচকের বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

(ঢাকাটাইমস/১৭জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত