‘আমিই বিশ্বসেরা, এবার সেটা ইতালিতে দেখাবো’

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৮, ১৮:৪৪

পর্তুগিজ সুপারস্টার ক্রিস্তিয়ানো রোনালদো জুভেন্টাসে নাম লেখানোর সঙ্গে সঙ্গেই পুরো ইতালিতে শুরু হয় উন্মাদনা। ইতিমধ্যে ইতালির মানুষের মনে বেশ জায়গা করে নিয়েছেন সি আর সেভেন। সোমবার তুরিনে মেডিকেল সেন্টারে ডাক্তারি পরীক্ষার পর জানালেন নতুন ক্লাবে নিজেকে নতুন করে প্রমাণ করার কথা। রোনালদো যে বিশ্বসেরা এবার ইতালিতেই সেটা দেখাবেন বলে জানান তিনি।

চব্বিশ ঘণ্টা আগেই ব্যক্তিগত বিমানে তুরিন আসেন রোনালদো। তারপর জুভেন্টাসের মেডিকেল সেন্টারে যখন রোনালদো পা রাখলেন তখনও বেশ উৎসব বিরাজ করছিলো সেখানে। ডাক্তারি পরীক্ষার পরে পাঁচবারের বর্ষ সেরা ফুটবলার বলেন,‘নতুন করে নিজেকে প্রমাণ করার কিছু নেই। আমার রেকর্ডই যোগ্যতার প্রমাণ করে। তবে আমি যে বিশ্বসেরা এবার সেটা ইতালিতে দেখাতে চাই।’

দীর্ঘ নয়-দশটি বছর পর স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্টাসে নাম লেখালেন রোনালদো। গত ১০ বছরের ক্লাবের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার আসনটি নিজের করে নিয়েছেন। ৪৩৮ ম্যাচে করেছেন ৪৫০টি গোল। চারটি চ্যাম্পিয়ন লিগ, দুটি লা লিগা, দুটি কোপা দেল রে, দুটি স্প্যানিশ সুপার কাপ, তিনটি ইউরোপিয়ান সুপার কাপ ও তিনটি ফিফা ক্লাব বিশ্বকাপ জিতেছেন। এছাড়াও চারটি ব্যালন ডি’অরও জিতেছেন এই পর্তুগিজ তারকা। নতুন মৌসুম থেকে ইতালিয়ান ক্লাব জুভেন্টাস সি আর সেভেনের নতুন ঠিকানা।

(ঢাকাটাইমস/১৭ জুলাই/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :