বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইনজামুল বাঁচতে চায়

বশেমুরবিপ্রবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৮, ১৯:৩০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের মেধাবী শিক্ষার্থী ইনজামুল হক লেফট ফেমুরাল হেড ডেসট্রাকশন রোগে আক্রান্ত।

তিনি ঢাকায় পঙ্গু হাসপাতালে দীর্ঘদিন যাবৎ চিকিৎসাধীন ছিলেন। তার চিকিৎসকরা জানিয়েছেন, ইনজামুল লেফট ফেমুরাল হেড ডেসট্রাকশন রোগে  আক্রান্ত। যার চিকিৎসা করা দেশে সম্ভব নয়, তাই চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতের ভেলর খ্রিস্টান মিশনারি হাসপাতালে দ্রুত পাঠাতে বলেছেন।

এজন্য প্রায় পাঁচ লক্ষ টাকার প্রয়োজন। উন্নত চিকিৎসা হলে তিনি স্বাভাবিক জীবনে ফিরে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন চিকিৎসকরা।

ইনজামুল কুষ্টিয়া জেলার ইবি থানার সুগ্রীবপুর  গ্রামের দরিদ্র পরিবারের সন্তান। দুই ভাই-বোনের মধ্যে ইনজামুল বড়। দুই বছর বয়সে মারা যায় তার বাবা, অভাব অনাটনের সংসারে তার গৃহিণী মা সংসার চালাতে না পেরে ইনজামুলকে পাঠিয়ে দেয় তার নানা বাড়িতে,  জীবনযুদ্ধে নানা প্রতিকূলতা পেরিয়ে যখন একটা সুন্দর জীবনের স্বপ্ন দেখা শুরু করেছেন- ঠিক তখনই মরনব্যধি তাকে আকড়ে ধরে  থমকে দেয় তার স্বপ্ন ও পথচলাকে।

যোগাযোগ করা হলে ইনজামুল হক বলেন, আমি বাঁচতে চাই। আমার স্বপ্নগুলোকে পূরণ করতে চাই। দেশের জন্য, সমাজের জন্য কিছু করতে চাই। এজন্য সবার সহযোগিতা কামনা করছি।

(ঢাকাটাইমস/১৭জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত