বিশ্বকাপের সেরা গোলের মনোনয়নে মেসি-রোনালদো

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৮, ২০:১৭

রবিবার ফ্রান্স-ক্রোয়েশিয়ার ফাইনাল ম্যাচের মধ্যে দিয়ে পর্দা নামলো ফিফা বিশ্বকাপের ২১তম আসরের। এবারের বিশ্বকাপে মোট গোল হয়েছে ১৬৯টি। কিন্তু এখনো প্রকাশ করা হয়নি সেরা গোলদাতার নাম। আগামী ২৩ জুলাই সেরা গোল দাতার নাম প্রকাশ করবে ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা।

আর সেটা জন্য মনোনায়ন পেয়েছেন বিশ্বকাপে গোল করা ১৮ জন ফুটবলার। যার মাঝে আছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি এবং পর্তুগিজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। সমর্থকদের ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন সেরা গোল দাতা।

মনোনায়নে লিওনেল মেসির নাইজেরিয়ার বিপক্ষে করা গোলটি স্থান পেয়েছে। গ্রুপ পর্বের বাঁচা-মরার সেই ম্যাচের ১৪ মিনিট এভার বানেগার পাস থেকে বল পেয়ে দারুণ ভাবে নিয়ন্ত্রণে নিয়ে নাইজেরিয়ার জালে বল পাঠান মেসি।

আর স্পেনের বিপক্ষে করা গোলের জন্য মনোনায়ন পান রোনালদো। গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে স্পেনের মুখোমুখি হয় পর্তুগাল। আর সেই ম্যাচে হ্যাটট্রিক করেন সি আর সেভেন। তবে ম্যাচের ৮৮তম মিনিটে দারুন ফ্রি কিকে করা গোলটির জন্য মনোনায়ন পান এই পর্তুগিজ অধিনায়ক।

আরতেম জিউবা,ডেনিস চেরিশেভ, নাচো চাদলি, ফিলিপে কৌতিনহো, দ্রিয়েস মার্টেনস, হুয়ান কুয়েন্তেরো, লুকা মদ্রিচ, আহমেদ মুসা, টনি ক্রুস, হেসে লিনগার্ড ,রিকার্ড কুয়ারেজমা, আদনান ইয়ানুজাই, এঞ্জেল ডি মারিয়া, বেঞ্জামিন পাভার্ড, নাসের চ্যাডলি

(ঢাকাটাইমস/১৭ জুলাই/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত