কুষ্টিয়ায় গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৮, ২১:১০

কুষ্টিয়ার খোকসায় দুইদিন আটকে রেখে এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। শারীরিক পরীক্ষার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খোকসা থানার পরিদর্শক তদন্ত তালুকদার আসাদুজ্জামান ঢাকাটাইমসকে বলেন, মঙ্গলবার বিকাল পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয়রা জানান, উপজেলার ওসমানপুর ইউনিয়নের রমানাথ পুর গ্রামে হাবিবর রহমান শেখের ছেলে দবির শেখ ও তার সঙ্গীরা কোমরভোগ পশ্চিমপাড়ার এক কৃষকের মেয়েকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল।

স্থানীয়দের কাছে বিচার চেয়ে প্রতিকার না পেয়ে অবশেষে কিছুদিন আগে পাশের গ্রামে মেয়েকে বিয়ে দেয় তার পরিবার। গত শনিবার সকালে ঐ গৃহবধু বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে দবির ও তার সঙ্গীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনার দুইদিন পর সোমবার (১৬ জুলাই) সকালে অপহরণকারীরা একটি মোটরসাইকেলে করে নববধূকে তার বাবার বাড়ি ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আশরাফুল আলম জানান, গৃহবধূর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। গৃহবধূর মেডিকেল পরীক্ষা করার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১৭জুলাই/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত