রহস্যময় গল্পে কোয়েল-পরম

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৮, ১০:১৭

২০১২ সালে ‘হেমলক সোসাইটি’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছিলেন কোয়েল মল্লিক ও পরমব্রত চট্টোপাধ্যায়। সে ছবিতে ছিল জীবন-মৃত্যুর সমীকরণ। বেশ চমক সৃষ্টি করেছিল তাদের সেই ‘হেমলক সোসাইটি’। কিন্তু পরবর্তীতে আর একসঙ্গে হওয়ার সুযোগ না আসায় কোয়েল-পরম জুটিকে প্রায় ভুলতে বসেছেন সিনেপ্রেমী দর্শক।

তবে নতুন খবর হচ্ছে, ছয় বছর বাদে সেই জুটিকে আবারও একসঙ্গে রূপালী পর্দায় আনছেন পরিচালক সায়ন্তন ঘোষাল। জীবন-মৃত্যুর সমীকরণ দিয়ে ২০১২ সালে কোয়েল-পরমের যে যাত্রা শুরু হয়েছিল, ২০১৮ সালে সেটা হবে অ্যাডভেঞ্চারের নেশায় বুঁদ। অর্থাৎ ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত রহস্যময় গল্পে নির্মিত ‘যকের ধন’ ছবির দ্বিতীয় সিক্যুয়েলে অভিনয় করবেন কোয়েল ও পরমব্রত।

নিসপাল সিংয়ের প্রযোজনায় ‘যকের ধন’ ছবির দ্বিতীয় সিক্যুয়েলটির গল্প লিখেছেন সৌগত বসু। আগেরটার মতো এটারও পরিচালক সায়ন্তন ঘোষাল। পুরনো আমেজ ধরে রেখেই নতুন সফর শুরু করছেন তিনি। ছবির মূল দুই চরিত্রকে নিয়ে এবারও কাহিনি সাজিয়েছেন সায়ন্তন। তবে সামান্য বদল এসেছে। ডাক্তার বিমলের চরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায় থাকলেও বদলে গেছে কুমারের মুখ।

‘যকের ধন’-এর প্রথমটিতে কুমার চরিত্রে দেখা গিয়েছিল রাহুল ব্যানার্জী। কিন্তু অভিনেতার সঙ্গে ডেট না মেলায় কুমারের ভূমিকায় এবার অভিনয় করবেন গৌরব চক্রবর্তী। বিমল ও কুমারের সঙ্গে এই কাহিনিতেও রয়েছেন কৌশিক সেন, শান্তিলাল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক ও রজতাভ দত্ত। অন্যদিকে বিমল অর্থাৎ পরমব্রতের সঙ্গী ডাক্তারের চরিত্রে হাজির হবেন কোয়েক মল্লিক।

১৯ জুলাই থেকে কলকাতায় এ ছবির শুটিং শুরু হবে। তারপর ‘যকের ধন’-এর গোটা টিম নিয়ে পরিচালক সায়ন্তন ঘোষাল চলে যাবেন থাইল্যান্ডে। কেননা, ছবির অধিকাংশ শুটিং সেখানেই হবে বলে জানিয়েছেন তিনি। তাও এমন সব লোকেশনে, যেসব জায়গায় এর আগে কোনো বাংলা ছবির শুটিং হয়নি। এবারের গল্পে থাই বক্সিং করতে দেখা যাবে অভিনেতা পরমব্রতকে।

ঢাকাটাইমস/১৮ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত