চেক পেলেন মেঘনা লাইফের ১৮২২ পলিসি হোল্ডার

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৮, ১০:৫০

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লি. এর ‘বিমা দাবির চেক বিতরণ অনুষ্ঠান ও উন্নয়ন সভা’ নরসিংদীর ড্রিম হলিডে পাকে গত ১৪ জুলাই অনুষ্ঠিত হয়। চেক বিতরণ অনুষ্ঠানে এক হাজার ৮২২ জন বিমা গ্রাহককে বিমা দাবি বাবদ আট কোটি এক লাখ ৫১ হাজার ৩৬১ টাকার চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহান উদ্দিন আহমেদ, সদস্য (আইন), বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজী মনোয়ার হোসেন, নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব); বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ; ড. মহা. বশিরুল আলম, পরিচালক (যুগ্ম সচিব), বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লি. এর চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অনেক বাধ্য বাধকতার মাঝেও আইডিআরএ বিমা শিল্পের উন্নয়ন ও পলিসিহোল্ডাদের স্বার্থ সংরক্ষণের জন্য কাজ করে যাচ্ছে, মেঘনা লাইফও আমাদের এ কাজে সর্বাত্মক সহযোগিতা করছে। এজন্য মেঘনা লাইফকে আমি বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এর পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

অনুষ্ঠানে কোম্পানির লক্ষ্যমাত্রা নির্ধারণী প্রতিযোগিতায় উত্তীর্ণ মাঠকর্মীরাও অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ তার বক্তব্যে বিমা পেশাকে একটি মহৎ পেশা উল্লেখ করে তিনি সততা, পেশাগত দক্ষতা, নিষ্ঠা ও আইডিআরএ প্রণীত নিয়ম নীতি ও বিধিবিধান মেনে নিয়মতান্ত্রিক কর্মকাণ্ডের মাধ্যমে বিমা কার্যক্রম পরিচালনা করতে আহ্বান জানান। তিনি আশা প্রকাশ করেন, খুব শিগগির বিমা শিল্প জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলায় আমাদের বিমা শিল্পকে উপযোগী করে গড়ে তুলতে উপস্থিত উন্নয়ন কর্মকর্তাদের প্রস্তুতি নিতে তিনি আহ্বান জানান।

এন সি রুদ্র মুখ্য নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক (উন্নয়ন ও বিপণন) কর্নেল (অব.) এম. সামসুদ্দিন আহমেদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ডি.এস. তাইফুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক এন্ড সি.এফ.ও. মো. তারেক এফসিএ, উপ-ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন) আবুল বাশার, নির্বাহী পরিচালক (উন্ন. ও বিপণন) ফারুক আহমেদ সিদ্দিকী, নির্বাহী পরিচালক (আইটি) সাইফুদ্দিন আহমেদ, যুগ্ম নির্বাহী পরিচালক (লোকবীমা) মিঞা মো. মশিউর রাহমান, যুগ্ম নির্বাহী পরিচালক (ইসলামী বীমা) নিজাম উদ্দিন আনিস প্রমুখ। 

(ঢাকাটাইমস/১৮জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত