অ্যালিসন বেকারকে নিয়ে কাড়াকাড়ি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৮, ১১:১৬

সদ্য সমাপ্ত বিশ্বকাপে ব্রাজিল দলের গোলরক্ষকের দায়িত্ব পালন করেন অ্যালিসন বেকার। ক্লাব ফুটবলে তিনি ইতালিয়ান ক্লাব রোমাতে খেলে থাকেন। তবে, নতুন মৌসুমে তাকে নতুন ক্লাবের হয়ে খেলতে দেখা যেতে পারে। অ্যালিসন বেকারকে নেয়ার জন্য রোমার সঙ্গে আলোচনা শুরু করে দিয়েছে ইংলিশ ক্লাব লিভারপুল। অ্যালিসন বেকারকে নেয়ার জন্য তারা ৮২ মিলিয়ন ডলারের উপরে খরচ করতে আগ্রহী।

অন্যদিকে, অ্যালিসন বেকারকে নেয়ার জন্য ইংলিশ ক্লাব চেলসিও আগ্রহ দেখিয়েছে। কারণ, চেলসির গোলরক্ষক থিবো কোর্তোয়া চলে যেতে পারেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে। সেরকমই একটা সম্ভাবনা রয়েছে। সেই শঙ্কা থেকে চেলসিও নতুন গোলরক্ষক খুঁজছে। আবার রিয়াল মাদ্রিদ অ্যালিসন বেকারের প্রতিও আগ্রহ দেখিয়েছে।

তবে, অ্যালিসন বেকারকে শেষমেশ লিভারপুলেই দেখা যেতে পারে। তারা রেকর্ড ফি দিয়ে ব্রাজিলের এই গোলরক্ষককে নিতে আগ্রহী। তাছাড়া গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, রোমাও অ্যালিসন বেকারকে লিভারপুলের কাছে ছাড়তে আগ্রহী।

গত গ্রীষ্মে মোহাম্মদ সালাহকে রোমার কাছ থেকেই দলে নিয়েছিল লিভারপুল। সেই সালাহ এখন বিশ্বের অন্যতম সেরা তারকা। এমনটি বলা হয় যে, লিভারপুল অনেক কম দামেই মোহাম্মদ সালাহকে পেয়েছিল। এখন দেখার অ্যালিসন বেকারকে কেমন দামে দলে নিতে পারে লিভারপুল।

(ঢাকাটাইমস/১৮ জুলাই/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত