খালেদাকে নিয়ে অশালীন বক্তব্য, মালয়েশিয়ায় বাংলাদেশি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুলাই ২০১৮, ১৯:২৪ | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৮, ১৮:১৫

ফেসবুক লাইভে এসে বাংলাদেশের রাজনীতিকদের অশ্লীল ভাষায় গালাগালি করা মালয়েশিয়া প্রবাসী আসাদুজ্জামান আসাদকে গ্রেপ্তার করেছে মালয়েশিয়া পুলিশ।

তথ্য প্রযুক্তি আইনে মালয়েশিয়া বিএনপির মালয়েশিয়া শাখার প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মামুন বিন আব্দুল মান্নানের করা মামলায় গ্রেপ্তার করা হয় আসাদকে।

আদাদ ফেসবুকে নিজেকে ‘পং পং’ বলে পরিচিতি দিতেন। নানা সময় বাংলাদেশে আলোচিত রাজনৈতিক ইস্যুতে ফেসবুক লাইভে এসে তিনি কুরুচিপূর্ণ আক্রমণ করতেন।

শুরুতে সিলেটের মেয়েদেরকে নিয়ে অশালীন বক্তব্য দেয়ার পর সমালোচনার মুখে পড়েন এই আসাদ ওরফে পং পং। আর একজন নারী লাইভে এসে তার প্রতিবাদ করলে তাকে উদ্দেশ্য করেও বাজে কথা বলেন আসাদ। পরে ওই নারী তাকে ধমক দিয়ে থামান।

বিশ্বকাপ চলাচালে বিভিন্ন দেশের পতাকা উত্তোলন, সঙ্গীত শিল্পী আসিফ আকবরকে গ্রেপ্তারসহ নানা ইস্যুতেও আসাদ ফেসবুক লাইভে এসে বক্তব্য রাখেন। কিন্তু তার প্রতিটি বাক্যেই ছিল অশালীন গালিগালাজ।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বাজেটোত্তর সংবাদ সম্মেলনের পর তাকে উদ্দেশ্য করে কটূক্তি করেন। কেন অর্থমন্ত্রী ইংরেজিতে কথা বলেন, এ জন্যও তাকে গালি দেন তিনি।

সম্প্রতি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, তার ছেলে তারেক রহমানকে নিয়ে অশ্লীল আক্রমণ করেন আসাদ। এরপরই তার বিরুদ্ধে মামলা করেন বিএনপি নেতা।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে ‘ল্যাংড়া’ বলে কটূক্তি করেন আসাদ।

আসাদের বাড়ি বরিশাল জেলায়। তিনি কবে মালয়েশিয়ায় গিয়েছেন, সেখানে তিনি কী করেন, সেই তথ্যটিই জানা যায়নি।

ঢাকাটাইমস/১৮জুলাই/ডিএম/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত