অন্তঃস্বত্ত্বা কলেজছাত্রী খুনে প্রেমিক কারাগারে

প্রকাশ | ১৮ জুলাই ২০১৮, ২০:৩৫

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

হবিগঞ্জের মাধবপুরে অন্তঃস্বত্ত্বা কলেজছাত্রী হত্যায় প্রেমিক অনিল সাওতালকে কারাগারে পাঠিয়ে আদালত। বুধবার আদালতের বিচারক এ আদেশ দেন।

এর আগে মঙ্গলবার রাতে মনিলার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর পরপরই গ্রেপ্তার করা হয় অনিলকে।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নাজিম উদ্দিন জানান, উপজেলার সুরমা চা বাগানের মাহঝিল ডিভিশনের সুরেশ সাওতালের মেয়ে ও মাধবপুর ডিগ্রি কলেজের একাদশ ২য় বর্ষের ছাত্রী মনিলা মারতী মনির সাথে প্রেমের সম্পর্ক ছিল একই গ্রামের কুদনা সাওতালের ছেলে বৃন্দাবন সরকারি কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র অনিল সাওতালের। এরই মধ্যে অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েন মনিলা। এক পর্যায়ে মনিলা তার অনাগত সন্তানের পিতৃ-পরিচয় এবং তাকে বিয়ে করার জন্য চাপ দেন অনিলকে। এরপর ১৩ জুলাই থেকে নিখোঁজ হন মনিলা।

পরবর্তীতে মঙ্গলবার তার মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। মনিলাকে বিয়ে করা থেকে বিরত থাকার উদ্দেশ্যেই অনিল এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে জানান তিনি।

এএসপি নাজিম উদ্দিন আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে অনিল জানিয়েছেন, মনিলাকে সে ফুসলিয়ে পার্শ্ববর্তী নির্জন স্থানে নিয়ে ওড়না দিয়ে পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে এবং অনিলকে কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশ ঘটনাটি অত্যন্ত গুরুত্বের সাথে তদন্ত করছে।

(ঢাকাটাইমস/১৮জুলাই/প্রতিনিধি/এলএ)