সেরাদের তালিকায় শ্রীপুরের ইউএনও

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুলাই ২০১৮, ২২:২১ | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৮, ২২:০৮

গাজীপুরের শ্রীপুরের ইউএনও রেহেনা আকতারকে সেরা ইউএনও হিসেবে নির্বাচিত করেছে সরকার, যা নিশ্চিত করেছেন গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির।

শ্রীপুরে নবধারা শ্রবণ ও দৃষ্টিপ্রতিবন্ধী স্কুল স্থাপনের স্বীকৃতিস্বরূপ সম্প্রতি জনপ্রশাসন পদক-২০১৮ এর জন্য ব্যক্তিগত ক্যাটাগরিতে তাকে মনোনীত করা হয়।

এর আগে তিনি গাজীপুর জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে স্বীকৃতি পেয়েছিলেন। এছাড়াও জনসেবায় বিশেষ অবদানের জন্য জনসেবা উদ্ভাবনী পদকও জমা পড়েছিল তার ঝুড়িতে।

বিসিএস ২৭তম ব্যাচের এই কর্মকর্তা গাজীপুরের শ্রীপুরে যোগদান করেন ২০১৭ সালের মার্চ মাসে। যোগদানের পরই তার নানামুখী ভূমিকা সাধারণ লোকজনের মধ্যে প্রশংসার স্বাক্ষর রাখে। পুরো উপজেলায় একযোগে দুই লাখ গাছের চারা রোপন করে তিনি আলোচনায় আসেন। বাল্যবিয়ে, নারী ও শিশু নির্যাতন রোধ, দারিদ্র বিমোচন, সরকারের সাফল্য নিয়ে উন্নয়ন মেলা, ভিক্ষুক পুনর্বাসন, ভেজাল প্রতিরোধ ও মাদক নির্মূলে সফলতা ও গ্রামীণ পর্যায়ে স্বাস্থ্যসেবায় পরিবহনের ব্যবস্থা তার নিপুণ হাতের ছোঁয়ার ফসল।

পুরস্কারের জন্য নির্বাচিত হওয়ার পর রেহেনা আকতার জানান, এমন পুরস্কার যে কারও জন্যই আনন্দের। এর জন্য প্রধানমন্ত্রী, মন্ত্রিপরিষদ বিভাগ ও জনপ্রশাসন মন্ত্রণালয় ও গাজীপুরের জেলা প্রশাসকের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা।

(ঢাকাটাইমস/১৮জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত