অগ্নিসংযোগে নাশকতায় জামায়াত নেতাসহ ৫৭ জনের বিরুদ্ধে মামলা

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৮, ২৩:২০

কক্সবাজার শহরের খুরুশকুল সেতু এলাকায় টমটম গাড়িতে অগ্নিসংযোগ করে নাশকতা চালানো হয়েছে। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে নাশকতাকারীরা পালিয়ে যায়। এঘটনায় এজাহারভুক্ত ১৫ জনসহ অজ্ঞাতনামা আরো ৪০-৪২ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

এতে প্রধান আসামি করা হয়েছে কক্সবাজার সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান জামায়াত নেতা ভিপি বাহাদুরকে।

পুলিশ জানায়, কক্সবাজার পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে জামায়াত-বিএনপির নাশকতাকারীরা পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। জামায়াত-বিএনপির অতীতের রেকর্ড থেকে এই নাশকতার ঘটনা স্পষ্ট। এই নাশকতাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এদিকে এই নাশকতার ঘটনায় এজাহারভুক্ত অন্যান্য আসামিরা হলেন- আমিনুল ইসলাম, জাহেদুল গনি, ফাহিম, রাশেদ, এনামুল হক এনাম, হাসনাত, আব্দুর রশিদ, আয়ুব, নুরুল ইসলাম, মোজাহেদ, সেলিম উদ্দিন, মেহেরাজ, ইসমাইল, রাশেদুল হক রাসেল।

কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, যুদ্ধাপরাধীর রায় নিয়ে জামায়াত সারাদেশে যে নাশকতা চালিয়েছিল- তারই অংশ হিসেবে কক্সবাজার পৌর নির্বাচন বানচাল করার জন্য এই নাশকতার চেষ্টা চালানো হয়েছে। নাশকতাকারীরা যেখানেই থাকুক না কেন সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/১৮জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত