দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশ ‘এ’ দলের হার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুলাই ২০১৮, ১৯:৪৩ | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৮, ১৮:০২

শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে তিন ম্যাচের আনঅফিসিয়াল ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জয় পর দ্বিতীয় ম্যাচে হেরে গেল বাংলাদেশ ‘এ’ দল। বৃহস্পতিবার সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে ৬৭ রানে হেরেছে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ জয় পেয়েছিল দুই রানে। আগামী ২১ জুলাই অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ম্যাচ।

এদিন প্রথমে টস জিতে ব্যাট করতে নেমে ৪৯.৪ ওভারে ২৭৫ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় শ্রীলঙ্কা। দলের পক্ষে সেঞ্চুরি করেন থিসারা পেরেরা। ১১১ রান করে আউট হন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ৪৪ রান করেন উপুল থারাঙ্গা। বাংলাদেশের বোলারদের মধ্যে নাঈম হাসান ৩টি, সানজামুল ইসলাম ২টি, শরিফুল ইসলাম ২টি, আফিফ হোসেন ১টি, খালেদ আহমেদ ১টি ও আল-আমিন ১টি করে উইকেট শিকার করেন।

পরে বাংলাদেশ ব্যাট করতে নেমে ৪৪.৩ ওভারে ২০৮ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ৪৬ রান করেন আল-আমিন। দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান করেন জাকির হাসান। শ্রীলঙ্কার পক্ষে মালিন্দা পুষ্পকুমারা ৩টি, নিশান পেইরিস ৩টি, আশান প্রিয়ঞ্জন শিহান মাদুশানকা ১টি, শিহান জয়াসুরিয়া ১টি ও দাসুন শানাকা ১টি করে উইকেট শিকার করেন। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন থিসারা পেরেরা।

সংক্ষিপ্ত স্কোর

শ্রীলঙ্কা দল: ২৭৫ (৪৯.৪ ওভার)

বাংলাদেশ দল: ২০৮ (৪৪.৩ ওভার)

(ঢাকাটাইমস/১৯ জুলাই/এসইউএল)  

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত