স্ত্রীর সঙ্গে অভিমান করে শরীরে আগুন স্বামীর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৮, ২১:৪৩

রাজধানীর কামরাঙ্গীরচরে স্ত্রীর সঙ্গে অভিমান করে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে এক যুবক। তার নাম মো. লিটন (২৮)। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

দগ্ধ লিটনের বাবা লিয়াতক আলী ঢাকাটাইমসকে জানান, প্রায় আট বছর আগে লিটনের সঙ্গে শরীয়তপুরের সোহাদা আক্তার সোহাগীর পারিবারিকভাবেই বিয়ে হয়। বিয়ের পর থেকে সোহাগীকে নিয়ে লিটন আলাদা থাকত। লিটন স্যানেটারির মিস্ত্রী হিসেবে কাজ করত। এর মধ্যে তাদের সংসারে মারিয়া আক্তার নামের একটি মেয়ে সন্তানের জন্ম হয়।

লিয়াকত আলী আরও বলেন, গতকাল বুধবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে রাতে তারা ঘুমিয়ে পড়ে। বৃহস্পতিবার সকালে দুজনের মধ্যে আবারও ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে লিটন শরীরে কেরোসিন ঢেলে গ্যাসের চুলা থেকে আগুন ধরিয়ে দেয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক পার্থ শঙ্কর পাল ঢাকাটাইমসকে জানিয়েছেন, লিটনের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

দগ্ধ লিটন কামরাঙ্গীরচরের বড়গ্রাম চেয়ারম্যান বাড়ির লিয়াকত আলীর ছেলে।

ঢাকাটাইমস/১৯জুলাই/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত