বোয়ালমারীর চতুল ইউনিয়ন কৃষকলীগের নতুন কমিটি

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৮, ২১:৫১

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলার বাইখির চৌরাস্তা সংলগ্ন আল-আমিরা কমিউনিটি সেন্টারে এ সম্মেলন হয়।

অনুষ্ঠান শেষে গাজী শামসুজ্জামান খোকনকে চতুল ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও শাহিনুজ্জামান সোহাগকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি লাভু শরীফ, মওফেল মীর, জামাল উদ্দীন ঠাকুর, যুগ্ম-সম্পাদক আজাদুজ্জামান, পান্নু মোল্যা, সাংগঠনিক সম্পাদক বদিয়ার রহমান, কামাল সিকদার।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কৃন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি, জেলা আওয়ামী লীগের সদস্য ও কাঞ্চন মুন্সি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আরিফুর রহমান দোলন।

এসময় তিনি বলেন, শেখ হাসিনা সরকার কৃষকবান্ধব সরকার। কৃষি পণ্যের ন্যায্য মূল্য যাতে কৃষক পান এ জন্য সরকার কাজ করে যাচ্ছে।

আরিফুর রহমান দোলন বলেন, আগামী নির্বাচন হবে জঙ্গিবাদ ও মাদক নির্মূলের নির্বাচন। আপনারা এ এলাকার ইতিবাচক পরিবর্তন চাইলে আমি আপনাদের হাতিয়ার হয়ে এই আসন শেখ হাসিনা সরকারকে উপহার দিতে চাই। তাহলে ফরিদপুর-১ আসন হবে উন্নয়নের মডেল।

উপজেলা কৃষকলীগের আহ্বায়ক সৈয়দ আব্দুর রহমান বাশারের সভাপতিত্বে এ সম্মেলনের উদ্বোধন করেন- ফরিদপুর জেলা পরিষদের সদস্য ও জেলা কৃষকলীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য দেন- জেলা কৃষকলীগের যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট প্রদীপ কুমার লক্ষ্মণ, সাবেক উপজেলা আ.লীগের সভাপতি গোলাম সরোয়ার মৃধা, উপজেলা কৃষকলীগের যুগ্ম-আহ্বায়ক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মৃধা লিটন ও পৌর কৃষকলীগের আহ্বায়ক মো. রোকনুজ্জামান, প্রধান শিক্ষক শরীফ শাহীনুল আলম, মো. মুনির হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত