বাজারে আসছে বাবু ও মিতুলের ‘সরিষার তেল’

শেখ সাইফ, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০১৮, ১৫:০৫

আসন্ন ঈদে বাজারে আসছে নতুন ব্রান্ডের সরিষার তেল ‘সনিক’। ইতোমধ্যে তৈরি হয়েছে এ তেলের বিজ্ঞাপনচিত্র। আর এতে অভিনয় করেছেন দুইবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত  জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু ও এ প্রজন্মের আরেক জনপ্রিয় অভিনেতা আফফান মিতুল।

বিজ্ঞাপনচিত্রে ফজলুর রহমান বাবুকে দেখা যাবে দোকানদারের চরিত্রে। আর ক্রেতা অভিনেতা আফফান মিতুল।

গত ১৮ জুলাই মালিবাগ বাজার এবং প্রিয়াঙ্কা শুটিং স্পটে শেষ হয়েছে সনিক সরিষার তেলের শুটিং। ক্রেতা ও বিক্রেতার মধ্যে রসাত্মক কথোপকথোনে ফুটে উঠেছে এ বিশুদ্ধ খাঁটি সরিষার তেলের বিজ্ঞাপনচিত্রটি।

অভিনেতা মিতুল বলেন, বাবু (ফজলুর) ভাই আমার অনেক পছন্দের একজন মানুষ। তার সঙ্গে কাজ করাটা শুধু আনন্দেরই নয় শিক্ষনীয়ও বটে। শুধু বিজ্ঞাপনে কাজ করাই উদ্দেশ্য নয়। এ তেলে শতভাগ খাঁটি ও সেরা দানা থেকে প্রস্তুত হয় জেনে বিজ্ঞাপনটিতে অংশ নেয়া। আশা করি দর্শকদের ভাল লাগবে।

সরিষার তেল কেনাবেচার এ চিত্রনাট্যটি দর্শকদের উপভোগ করতে অপেক্ষা করতে হবে আসন্ন ঈদ পর্যন্ত। ঈদে বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে এই বিজ্ঞাপনচিত্রটি। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

উল্লেখ্য, ফজলুর রহমান বাবু সম্প্রতি ‘মেয়েটি এখন কোথায় যাবে’ চলচ্চিত্রের জন্যে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এদিকে, আফফান মিতুল অভিনীত ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ চলচ্চিত্রটি অর্জন করেছিল ৬টি শাখায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার। খুব শিগগিরই মুক্তি পাবে আফফান মিতুল অভিনীত ‘গন্তব্য’ চলচ্চিত্রটি।

(ঢাকাটাইমস/২০জুলাই/এসএস/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত