টাইগারদের ব্যাটিং পরামর্শক নিল ম্যাকেঞ্জি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০১৮, ১৭:৫৯

দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান নিল ম্যাকেঞ্জিকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক হিসাবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২৪ জুলাই ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিবেন নিল ম্যাকেঞ্জি। টাইগাররা এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে। আগামী ২২ জুলাই শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

২০১৯ সালের আইসিসি বিশ্বকাপ পর্যন্ত নিল ম্যাকেঞ্জির সঙ্গে চুক্তি করা হয়েছে। এই পোস্ট প্রায় এক বছর ফাঁকা থাকার পর পূরণ করা হলো। নিল ম্যাকেঞ্জি এর আগে দক্ষিণ আফ্রিকা দলের ব্যাটিং পরামর্শ হিসাবে কাজ করেছেন। এর আগে স্টিভ রোডসকে প্রধান কোচ ও রায়ান কুককে ফিল্ডিং পরামর্শক হিসাবে নিয়োগ দেয় বিসিবি।

নিল ম্যাকেঞ্জির নাম বিসিবিতে দীর্ঘদিন আলোচনায় ছিল। এর আগে টাইগারদের ব্যাটিং কোচ ছিলেন থিলান সামারাবিরা। তিনি চলে যাওয়ার পর বিসিবির হাই পারফরম্যান্স ইউনিটের প্রধান কোচ সাইমন হেলমোটকে সাময়িকভাবে দায়িত্ব দেয়া হয়েছিল।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য সমাপ্ত দুই ম্যাচের টেস্ট সিরিজে ব্যাটিংয়ে খুব খারাপ করেছে বাংলাদেশ। প্রথম ম্যাচের দুই ইনিংসে বাংলাদেশের সংগ্রহ ছিল ৪৩ ও ১৪৪। দ্বিতীয় ম্যাচের দুই ইনিংসে স্কোর ছিল ১৪৯ ও ১৬৮।

(ঢাকাটাইমস/২০ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত