পদক পেলেন রুনা লায়লাসহ চার বরেণ্য ব্যক্তিত্ব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুলাই ২০১৮, ২২:৪৭ | প্রকাশিত : ২০ জুলাই ২০১৮, ২১:০৫
ফাইল ছবি

অভিনয়, নৃত্য ও সংগীতসহ সাংস্কৃতিক অঙ্গনে অবদান রাখায় চার বরেণ্য ব্যক্তিকে পদক দেয়া হয়েছে।

শুক্রবার রাজধানীতে একটি অনুষ্ঠানে এই পদক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁ।

পদকপ্রাপ্ত ব্যক্তিবর্গ হচ্ছেন- সঙ্গীতে রুনা লায়লা, অভিনয়ে সুচন্দা, নৃত্য পরিচালনায় জিনাত বরকত উল্লাহ ও গীতিকার হিসেবে গাজী মাজহারুল আনোয়ার।

সাঁকো টেলিফিল্ম এর উদ্যোগে রাজধানীর হোটেল সোনারগাঁও-এ এই উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা পদক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। একই সঙ্গে তারকাদের অংশগ্রহণে নানা আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো সাঁকো টেলিফিল্ম পার্সোনালিটি অ্যাওয়ার্ড-২০১৮।

সংগঠনের উপদেষ্টা আলাউদ্দিন আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ কমউনিকেশন স্যাটেলাইট কোম্পানির চেয়ারম্যান ড. শাহ্জাহান মাহমুদ ও সংগঠনের পরিচালক নাজমুল খান।

মসিউর রহমান রাঙ্গাঁ বলেন, সুস্থ ধারার সংস্কৃতি চর্চা সমাজকে সত্য, সুন্দর ও আলোর পথ দেখায়। নতুন প্রজন্মকে সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদের হাত থেকে সমাজ রক্ষায় সংগীত, নৃত্য ও অভিনয় চর্চায় বেশি বেশি করে সুযোগ দিতে সরকারি উদ্যোগের পাশাপাশি সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও দেশপ্রেমিক মানুষদের পরিকল্পিত কার্যক্রম নিয়ে এগিয়ে আসতে হবে।

তিনি সাঁকো টেলিফিল্ম কর্তৃক সাংস্কৃতিক অঙ্গনের বিশ্ব বরেণ্য সফল মানুষদের সম্মাননা প্রদান করায় সাধুবাদ জানান ও বরেণ্য চার গুণী ব্যক্তির হাতে পদক তুলে দেন।

(ঢাকাটাইমস/২০জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :