নারায়ণগঞ্জে মাদকবিরোধী অভিযানে ১৩ জনের দণ্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধি
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০১৮, ২২:৪৭

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মাদকবিরোধী অভিযান চালিয়ে সেবন ও মদক বিক্রির সময় দুই নারী, এক তৃতীয় লিঙ্গের (হিজড়া)সহ ১৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে করেছে ভ্রাম্যমাণ আদালত।

এর মধ্যে পাঁচজনকে ১ বছর করে ও সাতজনকে ছয় মাস করে কারাদণ্ডসহ একজনকে দুই হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়।

শুক্রবার বিকাল ৫টা হতে রাত ৮টা পর্যন্ত ফতুল্লার চাঁদমারী বস্তি এলাকায় ওই অভিযান পরিচালনার নেতৃত্বে দেন র‌্যাব-সদর দপ্তরের প্রধান নির্বাহী কর্মকর্তা ও আইন বিষয়ক কর্মকর্তা মো. গাউছুল আজম। অভিযানে ওই ১৩ জনকে আটক করা হয়।

ওই সময় উপস্থিত ছিলেন র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক জসিম উদ্দিন, সহকারী পরিচালক বাবুল আক্তার, নাজমুল আহসান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ওবায়দুল কবির, উপ-পরিদর্শক রফিকুল ইসলাম।

অভিযানে আটক ময়না খাতুন, দ্বীন ইসলাম, পান্না মিয়া, জরিনা বেগম, মো. রমজান আলী প্রত্যেককে ১ বছর করে কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া আমান, জাম্বু, হারুন আর রশিদ, মনির হোসেন, আজিজ, রাসেল, তৃতীয় লিঙ্গের (হিজড়া) কাজলকে ছয় মাস করে কারাদণ্ড দেয়া হয়।

এছাড়াও মাদক ব্যবসায়ীকে সহযোগিতার অপরাধে মালেককে দুই হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়।

র‌্যাব সদর দপ্তরের প্রধান নির্বাহী কর্মকর্তা ও আইন বিষয়ক কর্মকর্তা মো. গাউছুল আজম জানান, সারাদেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব সদর দপ্তরের নির্দেশে নারায়ণগঞ্জের চাঁদমারী বস্তি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

(ঢাকাটাইমস/২০জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত