ইয়াবা ব্রিক্রি : তিন সহযোগীসহ মাদ্রাসার অধ্যক্ষ আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জুলাই ২০১৮, ১১:৪৭ | প্রকাশিত : ২০ জুলাই ২০১৮, ২৩:০৮

মাদকবিরোধী অভিযানে এবার অাটক হয়েছেন এক মাদ্রাসার অধ্যক্ষ ও তার তিন সহযোগী। আটক ওই অধ্যক্ষের নাম মাওলানা জিল্লুর রহমান (৫৫)।

শুক্রবার ভোরে ঢাকা-বগুড়া মহাসড়কে নলকা ইউনিয়নের দাদপুর এলাকায় এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

আটক জিল্লুর রহমান দাদপুর এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে ও মুরাদপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ। এছাড়াও তিনি দাদুপুর জিআর ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা। তার সহযোগিরা হলেন, আঙ্গারগ্রামের রুহুল আমিনের ছেলে মো. নাছির উদ্দিন (২৫) ও তার ছোট ভাই মাসুদ রানা (২০) এবং দাদপুর গ্রামের আরমান শেখের ছেলে আব্দুল বারিক (৪০)।

শুক্রবার বিকেলে সলঙ্গার চড়িয়া এলাকায় অবস্থিত র‌্যাব-১২ এর প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, মো. জিল্লুর রহমান দাদপুরের জুবা ফুড গার্ডেন হোটেল এন্ড রেস্টুরেন্টের মালিক। তিনি দীর্ঘদিন যাবত হোটেল ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছিলেন। তিনি তার রেস্টুরেন্টের ম্যানেজার নাছির উদ্দিন ও তার ভাই মাসুদ রানা এবং হোটেলের পাশের পান বিক্রেতা আব্দুল বারিকের মাধ্যমে ইয়াবা সরবরাহ ও বিক্রি করতেন।

শুক্রবার ভোর রাত ২টা থেকে ৪টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে জুবা ফুড গার্ডেন এলাকায় অভিযান চালিয়ে পান দোকানদার বারিক, হোটেল ম্যানেজার নাছির ও তার ভাই মাসুদকে ১৬০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে দাদপুর এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে জিল্লুর রহমানকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে আরও ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঢাকাটাইমস/২০জুলাই/প্রতিনিধি/ইএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :