শিশু গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা, দম্পতিকে গণধোলাই

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৮, ১১:৫৭

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় মাহি নামে এক ৮ বছর বয়সী শিশু গৃহকর্মীকে গরম খুন্তির ছ্যাকা ও গরম পানি শরীরে ঢেলে নির্যাতন চালিয়েছে এক দম্পতি। এ ঘটনায় অভিযুক্ত দম্পতি আতাউল্লাহ ও তার স্ত্রী উর্মী আক্তারকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শিশুটির চিৎকার শুনে এলাকাবাসী ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে। শুক্রবার রাত ১২টার দিকে ফতুল্লার পূর্ব ইসদাইর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ফতুল্লার পূর্ব ইসদাইরের আতাউল্লাহর বাসা বাড়িতে মাহি গৃহকর্মী হিসেবে কাজ করতো। প্রায় তাকে নির্যাতন চালিয়ে আসছিল এ দম্পতি। শুক্রবার শিশুটির চিৎকার শুনে বাড়ির কাছে গিয়ে আশপাশের লোকজন আতাউল্লাহর কাছে জানতে চাইলে তারা উভয়ে স্থানীয়দের ওপর রেগে ওঠেন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে বাসায় ঢুকে শিশুটিকে মূমূর্ষূ অবস্থায় উদ্ধার করা হয়। শিশুটিকে নির্যাতনের দৃশ্য দেখে এলাকাবাসী দম্পতিকে গণধোলাই দেয়।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, কারণে অকারণে শিশুটির ওপর অমানুষিক নির্যাতন চালানো হয়েছে। এলাকাবাসী সঠিক সময়ে খবর না দিলে শিশুটিকে জীবিত উদ্ধার করা করা সম্ভব হতো না। শিশুটিকে উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। 

তিনি আরও জানান, শিশুটির বাবা মাকে খবর দেয়া হয়েছে। তারা আসলে শিশুটিকে উন্নত চিকিৎসা দেয়া হবে এবং দম্পতির বিরুদ্ধে মামলা দায়ের করে কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে। পরে  শিশুটিকে তার বাবা মায়ের হাতে তুলে দেয়া হবে। 

(ঢাকাটাইমস/২১জুলাই/প্রতিনিধি/ওআর)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত