জাপানে নতুন শুরু অপেক্ষায় ইনিয়েস্তা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৮, ১২:৪১

গত মৌসুমে বার্সেলোনাকে বিদায় জানিয়েছেন স্প্যানিশ তারকা আন্দ্রেস ইনিয়েস্তা। দীর্ঘ ২২ বছর বার্সায় কাটানোর পর এবার নতুন ঠিকানা হিসেবে বেঁছে নিলেন জাপানের ভিসেল কোবের ক্লাবটি। সদ্য শেষ হওয়া রাশিয়া বিশ্বকাপে নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারকেও বিদায় জানালেন। কিন্তু সবকিছু ছেড়ে এবার নতুন ক্লাবে নুতন শুরুর অপেক্ষায় স্পেনের বিশ্বকাপ জয়ী ইনিয়েস্তা।

নতুন ক্লাবের অনুশীলনে শুক্রবারই প্রথম অংশগ্রহণ করেন এই স্প্যানিশ কিংবদন্তি। নতুন সতীর্থরাও দারুণ ভাবে নিজেদের ক্লাবে স্বাগত জানিয়েছে এই সাবেক বার্সা তারকাকে। সতীর্থদের সঙ্গে ইনয়েস্তাও ছিলেন নির্ভার।

রবিবার বেলমারের বিপক্ষে মাঠে নামবে জাপানের ক্লাব ভিসেল। আর যতদূর জানা যায় এই ম্যাচেই নতুন ক্লাবের হয়ে অভিষেক হতে পারে ইনিয়েস্তার।

নতুন ক্লাবের সঙ্গে প্রথম অনুশীলনে এসে স্পেনিশ তারকা ইনিয়েস্তা বলেন,‘ আমি শারীরিকভাবে এখন ফিট। আমি আশা করছি রবিবার ম্যাচে আমি মাঠে নামার সুযোগ পাবো।

১৯৯৬ সালে মাত্র ১২ বছর বয়সে বার্সার যুব দলে যোগ দেয়ার পর থেকে অন্য কোনো ক্লাবে আর নাম লেখাননি বিশ্বকাপ জয়ী এই স্প্যানিশ তারকা। দীর্ঘ এই ২২ বছরে বার্সার হয়ে জিতেছেন ৩২টি ট্রফি। স্প্যানিশ লা লিগা, কোপা দেল রে, চ্যাম্পিয়ন্স লিগ, স্প্যানিশ সুপার কাপ, ফিফা ক্লাব বিশ্বকাপ সহ সব শিরোপা উপহার দিয়েই এবার নতুন ক্লাবে যোগ দিলেন ইনিয়েস্তা। বার্সেলোনার পর এবার জাপানকে রাঙানোর অপেক্ষায় এই স্পেনিশ তারকার।

(ঢাকাটাইমস/২১জুলাই/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত