কুয়েতে শান্তি মিশনে বাংলাদেশির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৮, ১৭:৩৮

কুয়েতে শান্তি মিশনে হৃদরোগে আক্রান্ত হয়ে মো. ইসমাইল হোসেন নামে বাংলাদেশি এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় শুক্রবার ভোর ৫টার দিকে তিনি মারায যান।

ইসমাইল নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের আলতু মিয়ার নতুন বাড়ির তোফায়েল আহমদের ছেলে। তিনি দুই সন্তানের জনক। চার ভাই ও দুই বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়।

কুমিল্লা সেনানিবাসের লে. জেনারেল শাহরিয়া ও কুয়েত মিশন থেকে মেজর হাসানের বরাত দিয়ে  মৃত সেনাসদস্যের চাচা দীন মোহাম্মদ এম এ জানান, এক বছর আফ্রিকায় সফলভাবে শান্তি মিশন শেষে দেশে এসেছিলেন ইসমাইল। গত ৩/৪ মাস আগে পাঁচ বছরের জন্য পুনরায় কুয়েতে শান্তি মিশনে যোগ দেন ইসমাইল।

শুক্রবার দুপুর ১২টার দিকে কুয়েত থেকে ইসমাইলের বড় ভাই ডা. মো ইউছুপকে শান্তি মিশনে তার ভাই ইসমাইলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন এক অফিসার। তিনি বলেন, শুক্রবার ভোর ৫টার দিকে ইসমাইলের কক্ষে একটি শব্দ হয়। এসময় সহকর্মীরা এগিয়ে গিয়ে দেখেন ইসমাইল তার শোয়ার সিটে বাঁকা হয়ে পড়ে আছেন। সাথে সাথে তারা তাকে দ্রুত উদ্ধার করে কুয়েত সরকারি হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দীন মোহাম্মদ আরও জানান, ইসমাইলের লাশ বর্তমানে কুয়েতে পুলিশ হেফজতে রয়েছে। লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে। আসতে আরও তিন চার দিন সময় লাগতে পারে।

এদিকে ইসমাইলের মৃত্যুতে ওই পরিবারে চলছে শোকের মাতম।

(ঢাকাটাইমস/২১জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত