কুড়িগ্রাম-৩: ভোট থেকে সরে দাঁড়ানোর হুমকি জাপা প্রার্থীর

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জুলাই ২০১৮, ১৮:৪৩ | প্রকাশিত : ২১ জুলাই ২০১৮, ১৮:৩৬

গাড়ি ও দলীয় অফিস ভাঙচুর, বাড়িতে হামলা, টাকা ছিনতাই, কর্মীদের ওপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কুড়িগ্রাম-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ডা. আক্কাছ আলী সরকার। এসময় তিনি আগামী ২৪ ঘণ্টায় নির্বাচনী পরিবেশ ঠিক না হলে নির্বাচন থেকে সরে দাঁড়ানোরও হুমকি দিয়েছেন।

শনিবার দুপুরে কুড়িগ্রাম শহরের ভোকেশনাল মোড়ের বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এই হুমকি দেন। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সরকারি দলের দিকে ইঙ্গিত করে জাতীয় পার্টির প্রার্থী বলেন, ‘জাতীয় পার্টির জনপ্রিয়তায় তারা ইর্ষান্বিত হয়ে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে জনগণকে ভয়ভীতি দেখাছে। শুক্রবার রাত ১১টার দিকে পুলিশের উপস্থিতিতে সেখানে আমার গাড়িতে হামলা হয়েছে, পার্টি অফিস ভাঙচুর করা হয়েছে। এরপর আমরা পুলিশি প্রহরায় কুড়িগ্রাম শহরের বাসায় আসি এবং সেখানেও অতির্কিতভাবে সশস্ত্র হামলা চালায় আওয়ামী লীগের লোকজন। এসময় গাড়িতে থাকা পাঁচ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। তাদের মূল তার্গেট ছিল আমাকে হত্যা করা।

জাপা প্রার্থী বলেন, ‘এসব ঘটনার পরিপ্রেক্ষিতে কুড়িগ্রামের জেলা প্রশাসক আমাকে ডেকে আশ্বস্ত করেছেন নির্বাচনী পরিবেশ সুষ্ঠু করার ব্যাপারে। এ অবস্থায় আমরা দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশের অপেক্ষায় আছি। তবে মাঠে যদি নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি না হয়, আমার নেতাকর্মীরা যদি হুমকি-ধামকির মধ্যে থাকে তাহলে এ অবস্থায় নির্বাচন করা সম্ভব নয়।’

আগামী ২৫ জুলাই কুড়িগ্রাম-৩ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিএনপিসহ অন্যান্য দল অংশ না নিলেও জাতীয় পার্টি ও আওয়ামী লীগ অংশ নিয়েছে। সংসদ সদস্য একেএম মাঈদুলের মৃত্যুতে এই আসনটি শূন্য হয়।

(ঢাকাটাইমস/২১জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত