ব্রাহ্মণবাড়িয়ায় মনোনয়ন দাবিতে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৮, ১৯:৫০

ব্রাহ্মণবাড়িয়া-৪ নির্বাচনী এলাকা (কসবা-আখাউড়া) থেকে বিএনপির মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চান জেলা বিএনপির সহসভাপতি, ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপির সভাপতি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের জেলা সভাপতি শফিকুল ইসলাম।

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিএনপির এই নেতা বলেন, ‘আমি ১৯৮৬ সাল থেকে বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত। ১৯৯১, ১৯৯৬, ২০০১, ২০০৮ সালের নির্বাচনে বিএনপির মনোনয়ন চেয়েছিলাম। মনোনয়ন না পেলেও নিবেদিতভাবে দলের জন্য কাজ করেছি। ব্রাহ্মবাড়িয়া-সদর আসন, পৌরসভা, উপজেলা নির্বাচনের নয়টিতে নির্বাচন পরিচালনার পাশাপাশি দলের প্রধান নির্বাচনী এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছি।’

বিগত বছরগুলোতে তিনি আন্দোলন-সংগ্রাম করতে গিয়ে ৭/৮টি মামলার আসামি হওয়াসহ ৫০ দিন হাজতবাস করেছেন বলেও উল্লেখ করেন। ইতিমধ্যেই তিনি নির্বাচনের লক্ষে কসবা-আখাউড়ায় পুরোদমে জনসংযোগ ও ব্যাপক প্রচার-প্রচারণা শুরু করেছেন বলেও জানান।

সংবাদ সম্মেরনে উপস্থিত ছিলেন জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ-সভাপতি ফরিদ উদ্দিন খান, জেলা আইনজীবী সমিতির সহসভাপতি মোস্তাক আহমেদ, কসবা উপজেলা বিএনপির সহসভাপতি আবদুল মালেক, যুগ্ম-সম্পাদক মোস্তফা কামাল, আইন সম্পাদক ইউনুস সরকার, আখাউড়া পৌর বিএনপির সহসভাপতি শফিকুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২১জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত