ভৈরবে আনসার-ভিডিপির কার্যালয় উচ্ছেদ করলেন মেয়র

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৮, ২০:৪০

কিশোরগঞ্জের ভৈরবে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের জায়গায় অবৈধভাবে গড়ে উঠা উপজেলা আনসার ভিডিপির কার্যালয় উচ্ছেদ করেছে পৌর প্রশাসন।

শনিবার বেলা ১২টার দিকে ভৈরব পৌর মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে জায়গায় উপজেলা আনসার ভিডিপি কার্যালয় অবৈধভাবে গড়ে উঠা কার্যালয় উচ্ছেদ করা হয়। এছাড়াও স্টেডিয়ামে পূর্ব পাশের জায়গায় অবৈধভাবে গড়ে উঠা একটি দোকানঘর উচ্ছেদ করা হয়েছে।

পৌর মেয়র জানান, দীর্ঘদিন ধরে পৌর স্টেডিয়ামের জায়গা দখল করে উপজেলা আনসার ভিডিপির কার্যক্রম চলছে। বার বার নোটিশ দেওয়া সত্ত্বেও তারা তাদের কার্যালয় সরিয়ে নেয়নি। তাই আজ এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

মেয়র জানান, স্টেডিয়ামে পূর্ব পাশে অবৈধভাবে গড়ে উঠা একটি দোকানও উচ্ছেদ করা হয়েছে। দোকানটি প্রফেসর মুজিবুর রহমান নামে এক লোকের।

মুজিবুর রহমানের ভাতিজা মোস্তাসির বিল্লাহ দাবি করেন, আমরা আমাদের জায়গাতেই দোকানঘর বানিয়েছি। পৌর মেয়র তার ক্ষমতার বলে আজ আমাদের দোকান উচ্ছেদ করেছেন। আমার দোকানের পাশে যারা অবৈধভাবে দখল করে রেখেছেন তাদের তো উচ্ছেদ করা হয়নি।

উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা জিপা সুলতানা জানান, পৌরসভা কর্তৃপক্ষ আমাদের কাছে নোটিশ পাঠিয়েছিল। আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবগত করেছি, কিন্তু তারা কোনো উদ্যোগ নেননি। আজ সকালে পৌর মেয়রের নেতৃত্বে কার্যালয় উচ্ছেদ করা হয়েছে। এখন আমাদের অফিসের কার্যক্রম বন্ধ রয়েছে।

(ঢাকাটাইমস/২১জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :