তুরাগে গোসলে নেমে দুই স্কুলছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, টঙ্গী (গাজীপুর)
| আপডেট : ২১ জুলাই ২০১৮, ২১:০৫ | প্রকাশিত : ২১ জুলাই ২০১৮, ২১:০৩

তুরাগ নদে গোসল করতে নেমে পানিতে ডুবে দুই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার বিকালে তুরাগের ভাটুলিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো উত্তরা মডেল স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী সামিরা আক্তার (১১) ও দ্বিতীয় শ্রেণির ছাত্রী সোহাগী আক্তার (১০)।

মর্মান্তিক এ খবর স্কুলের সহপাঠী ও এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।

নিহতের স্বজনরা জানায়, শনিবার স্কুল শেষে বাসায় ফিরে তিন বান্ধবী হাবিবা, সামিরা ও সোহাগী বিকাল সাড়ে তিনটার দিকে তুরাগ নদে গোসল করতে যায়। গোসলের একপর্যায়ে স্রোতের টানে সামিরা ও সোহাগী পানির নিচে ডুবে যায়। অপর বান্ধবী হাবিবা এই দৃশ্য দেখে ডাক-চিৎকার শুরু করে। পরে তাদের বাসায় খবর দিলে স্বজনরা তুরাগ নদে খোঁজাখুজি শুরু করে এবং টঙ্গী ফায়ার সার্ভিসে খবর দেয়।

ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে বিকেল সোয়া চারটার দিকে তুরাগ নদের গভীর পানির নিচ থেকে সামিরার লাশ উদ্ধার করে। এরপর অনেক খোঁজাখুজির পর সোহাগী আক্তারের লাশটিও উদ্ধার করা হয়।

নিহত সামিরা আক্তার গাজীপুরের কালীগঞ্জ থানার কালীকুঠী গ্রামের শরীফ মিয়ার মেয়ে এবং সোহাগী শরিয়তপুর জেলার খোকন মিয়ার মেয়ে। তাদের উভয়ের বাসা ভাটুলিয়া এলাকায়। তারা উত্তরা মডেল স্কুলে লেখাপড়া করতো।

এব্যাপারে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি সাইফুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, খবর পেয়ে তুরাগ নদ থেকে নিহত দুইজনের লাশ উদ্ধার করে হরিরামপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমানের উপস্থিতিতে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় তুরাগ থানায় একটি অপমৃত্যু মামলা হচ্ছে।

(ঢাকাটাইমস/২১জুলাই/আইআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত