কর্ণফুলীতে গৃহবধূ ধর্ষণে গ্রেপ্তার ৩

চট্টগ্রাম ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৮, ২৩:৫৮

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় চরলক্ষ্যা ইউনিয়নের গোয়াল পাড়া গ্রামে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ভোররাতে এ ধর্ষণের ঘটনা ঘটে। সকালে ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করেন। এরপরই অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ।

কর্ণফুলী থানার অপারেশন অফিসার মোহাম্মদ হোসাইন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, চরলক্ষ্যার ইউনিয়নের গোয়াল পাড়া গ্রামের আবদুল হালিমের ছেলে মো. ইমরান (৩০), মৃত আমির হোসেনের ছেলে শাহজাহান (৩২), আবদুল হালিমের ছেলে কায়সার হালিম মুন্না (১৮)। বাকিরা পলাতক রয়েছে।

ধর্ষণের শিকার গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এজহার সূত্রে জানা যায়, স্ত্রী স্বামীর সাথে ঝগড়া করে রাতে ঘরে থেকে বের হয়ে পাশেই বাপের বাড়ি যাচ্ছিলেন ওই গৃহবধূ। এ সময় রাস্তা আটকে স্থানীয় কিছু বখাটে যুবক মিলে এ ধর্ষণের ঘটনা ঘটায়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুল মোস্তাফা জানান, 'এঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। এবং ঘটনায় জড়িত তিনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার সাথে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/২১জুলাই/জেজে/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত