গাজীপুরে ব্যাংক কর্মকর্তা পেটানোয় দুই পুলিশ প্রত্যাহার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৮, ১৬:২৫

গাজীপুরের টঙ্গীর সাতাইশ এলাকায় পিটিয়ে সোনালী ব্যাংকের এক কর্মকর্তাকে আহত করার ঘটনায় দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। আহত ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় টঙ্গী থানায় সাধারণ ডায়েরি দায়ের করে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন জেলা ট্রাফিক বিভাগের সহকারি পুলিশ সুপার (এএসপি)।

আহত ব্যাংক কর্মকর্তা মো. আমির হোসেন টঙ্গীর সাতাইশ ব্যাংকপাড়া এলাকার বাসিন্দা। তিনি সোনালী ব্যাংকের গাজীপুরের বোর্ডবাজার জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার সিনিয়র কর্মকর্তা হিসেব কর্মরত।

স্থানীয়রা জানায়, ব্যাংক কর্মকর্তা আমির হোসেন রবিবার সকালে বাড়ি থেকে বের হয়ে রিকশায় করে অফিসে যাচ্ছিলেন। পথে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের সাতাইশ রোডের মাথায় পৌঁছালে সেখানে কর্তব্যরত সার্জেন্ট ফিরোজ এবং কনস্টেবল শ্যামল দত্ত রিকশাটির গতিরোধ করেন।

ওই দুই পুলিশ সদস্যের সঙ্গে আমির হোসেনের বাকবিতণ্ডা বাধে। এর জের ধরে পুলিশের সার্জেন্ট ফিরোজ ও কনস্টেবল শ্যামল অকথ্য ভাষায় তাকে গালিগালাজ করেন। আমির হোসেন প্রতিবাদ জানালে তারা তাকে পিটিয়ে আহত করেন। এসময় আশাপাশের লোকজন ছুটে আসে এবং আহত ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

ব্যাংক কর্মকর্তা আমির হোসেন সাংবাদিকদের বলেন, হঠাৎ করে দুই পুলিশ সদস্য তাকে এলোপাথাড়ি মারধর করে। এতে আমার জামা-কাপড় ছিঁড়ে গেছে। হাতের নখ ফেটে রক্ত বের হচ্ছে।

গাজীপুর ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার মো. সালেহ উদ্দিন আহমেদ বলেন, ব্যাংক কর্মকর্তাকে মারধরের ঘটনায় সার্জেট ফিরোজ ও কনস্টেবল শ্যামল দত্তকে প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। এছাড়া টঙ্গী থানায় সাধারণ ডায়েরি দায়ের করে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/২২জুলাই/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :