বরিশালে সাদিকের প্রচারে গাজীপুরের মেয়র

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৮, ১৯:১৬

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর পক্ষে প্রচারণা চালিয়েছেন গাজীপুরের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম। এ সময় অর্থনৈতিক সমৃদ্ধি ও উন্নয়নশীল দেশ গড়তে বরিশালে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

রবিবার দুপুরে তিনি নগরের সদর রোডে শহিদ সোহেল চত্বরে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সাদিক আবদুল্লাহর নির্বাচনী পথসভায় বক্তৃতা দেন। পরে গণসংযোগও করেন।

জাহাঙ্গীর আলম বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। আর এই দায়িত্ব আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীর। শুধু নিজেদের ভোট নিয়ে ভাবলেই হবে না, বরং নেতা-কর্মীদের নিজ নিজ পরিবারের ভোটও নিশ্চিত করতে হবে।

পথসভায় গাজীপুরে বরিশালবাসীর জন্য উন্মুক্ত কর্মসংস্থানের আশ্বাস দেন নতুন এই মেয়র। বলেন, আওয়ামী লীগের লোক এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ ও তাঁর ছেলে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নাম বললেই চাকরি হয়ে যাবে।

তার আগে নগরীর সোহেল চত্বরের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে বৈঠক করেন মেয়র প্রার্থী সাদিক। এ সময় তিনি আমাদের প্রচার-প্রচারণা ভালো চলছে, ইনশাল্লাহ ৩০ তারিখে নৌকার বিজয় সুনিশ্চিত।

আওয়ামী লীগের মনোনীত এ প্রার্থী আরো বলেন, নির্বাচনী মাঠে যে যার মতো প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আমাদের নেতা-কর্মীরা কাউকে কোনো ধরনের বাধাগ্রস্থ করেছে এই ধরনের অভিযোগ থাকলে লিখিতভাবে তারা দিতে পারে। নির্বাচন কমিশন রয়েছে এটা দেখার জন্য তারা ব্যবস্থা নিবেন। পাশাপাশি আমরাও বিষয়টি গুরুত্বের সহিত দেখবো।

পরে তিনি সদর রোডে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন। গণসংযোগকালে তার সাথে গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন বীরবিক্রম, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, গাজীপুরের নব নির্বাচিত সিটি মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/২২জুলাই/টিটি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

গ্রেপ্তারি পরোয়ানার মধ্যেই প্রতিবাদ সভায় বক্তব্য দিলেন নুর

বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী 

কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করার পরামর্শ প্রধানমন্ত্রীর

আজ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী

আওয়ামী লীগ নিজেদের নৌকা নিজেরাই ডুবিয়েছে: মঈন খান

দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না: সালাম

নির্বাচনের পর বিরোধী দলগুলোর ওপর নানা কায়দায় নির্যাতন চালাচ্ছে আ.লীগ: মির্জা ফখরুল

বিএনপিসহ গণতন্ত্রকামী জনগণকে সরকার বন্দি করে রেখেছে: রিজভী 

গণতান্ত্রিক ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারায় বিএনপি: ওবায়দুল কাদের

ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক

এই বিভাগের সব খবর

শিরোনাম :