জবির ডে-কেয়ার সেন্টারে সুযোগ শিক্ষার্থীদের সন্তানদেরও

জবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৮, ২০:০৫
ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের পর এবার বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের পড়াশোনার সুবিধার্থে বিশ্ববিদ্যালয়ের ডে-কেয়ার সেন্টারে তাদের সন্তান রাখার ব্যবস্থা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রবিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শিক্ষার্থীদের পড়াশোনার সুবিধার্থেই বিশ্ববিদ্যালয় প্রশাসন তাদের শিশু সন্তানদের জন্য ডে-কেয়ারের ব্যবস্থা চালু করেছে। শিক্ষার্থীরা ছুটির দিন ছাড়া অন্যান্য দিন তাদের সন্তানদের ডে-কেয়ার সেন্টারে রাখতে পারবেন।

ডে-কেয়ার সেন্টারটিতে শিশুদের জন্য থাকা, খাওয়া, ঘুমানো, প্রাথমিক চিকিৎসা ব্যবস্থা, খেলাধুলা, বিনোদন এবং প্রি-স্কুল সুবিধাসহ সব অত্যাধুনিক সুবিধা রয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের এক থেকে দুই বছর বয়সী শিশুদের জন্য মাসিক দুই হাজার ৫০০ টাকা এবং দুই বছর থেকে পাঁচ বছরের শিশুদের জন্য মাসিক এক হাজার ৫০০ টাকা সার্ভিস চার্জ পরিশোধ করে ডে-কেয়ার সেন্টারের সেবা গ্রহণ করতে পারবেন।

ডে-কেয়ার সেন্টারটি বিশ্ববিদ্যালয়ের অফিস চলাকালে প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকে। ইতঃপূর্বে বিশ্ববিদ্যালয়ের কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য এই ডে-কেয়ার সেন্টারের সেবা গ্রহণের সুযোগ চালু রয়েছে।

(ঢাকাটাইমস/২২জুলাই/আইএইচ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :