পলকের আত্মীয়সহ সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ২২ জুলাই ২০১৮, ২১:১৩ | প্রকাশিত : ২২ জুলাই ২০১৮, ২১:১১

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। রবিবার উপজেলার ছয়ঘাটি, রেলগেট ও রেলগেট বাইপাস এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নিকটাত্মীয়।

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেনের স্ত্রী খাদিজাতুল কোবরা কেয়া (৩৫), তার ছেলে আহনাব (৬) ও মেয়ে রাইসা খাতুন (৩), গোদাগাড়ী উপজেলার ফরাদপুর গ্রামের এমদাদ হেসেন চান্দু (৫০) ও তার নিকটাত্মীয় খুসবু তাজনিম (১৪) এবং রেলগেট কসাইপাড়া গ্রামের জসিম উদ্দিন (২০)।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক দিয়ে খুসবুকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে রাজশাহী যাচ্ছিলেন চান্দু। পথে উপজেলার ছয়ঘাটি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে তারা দুজন ঘটনাস্থলেই মারা যান।

অন্যদিকে ভোর সাড়ে ৫টার দিকে মাংস বিক্রেতা জসিম রেলগেট বাজারে গরু জবাই করে মহাসড়কের পাশে দোকানে বসেছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে ঢুকে যায়। এতে চাপা পড়ে জসিম ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও কয়েকজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বিকালে রেলগেট বাইপাসে যাত্রীবাহী মিনিবাস ও মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন খাদিজাতুল কোবরা কেয়া, আহনাব ও রাইসা খাতুন। তারা মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

নিহত খাদিজাতুল কুবরা তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের খালাতো ভাই গোলাম কিবরিয়ার মেয়ে।

ওসি জানান, মাংস বিক্রেতাকে চাপা দিয়ে ট্রাকের চালক পালিয়েছেন। তবে হেলপারকে আটক করা হয়েছে। ঘাতক ট্রাকটিও জব্দ করা হয়েছে। আর দুই মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনায় ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। এসব দুর্ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/২২জুলাই/আরআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :