বরিশালে দুই কাউন্সিলর প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৮, ২২:২৭

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ১৪নং ওয়ার্ডে জামায়াতে ইসলামীর সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর সালাউদ্দিন মাসুম এবং আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী তৌহিদুর রহমান সাবিদ পরস্পরে নানা অভিযোগ করেছেন। এমনকি সংবাদ সম্মেলন করে প্রতিপক্ষ প্রার্থীর বিরুদ্ধে তার প্রধান নির্বাচনী এজেন্টসহ চার সমর্থকের ওপর হামলা চালানোর অভিযোগ করছেন বর্তমান কাউন্সিলর সালাউদ্দিন মাসুম।

অপরদিকে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী তৌহিদুর রহমান সাবিদ অভিযোগ করেন, তার কর্মীকে অপহরণ করছিল বর্তমান কাউন্সিলরের সমর্থকরা। পরে স্থানীয়রা গণধোলাই দিয়ে তাদের পুলিশে সোপর্দ করেছে।

বর্তমান কাউন্সিলর সালাউদ্দিন মাসুম সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করে বলেন, রবিবার সকাল সাড়ে ৭টায় আমার প্রধান নির্বাচনী এজেন্ট আবদুর রউফ ও দৈনিক সংগ্রামের বরিশাল প্রতিনিধি শাহে আলম নগরীর কালুশাহ সড়ক এলাকায় গেলে প্রতিপক্ষ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী তৌহিদুর রহমান সাবিদের নেতৃত্বে একদল ক্যাডার তাদের উপর হামলা চালায়। খবর পেয়ে কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন মাসুমসহ অপর এজেন্ট ও সমর্থক মিরাজুল ইসলাম, আবদুল মান্নান মিয়া, রুহুল আমিন, সাকলাইন মোস্তাক, এমরান সুমনসহ অন্যরা ঘটনাস্থলে গেলে তাদের উপরও চড়াও হয় তৌহিদুর রহমান সাবিদ ও তার ক্যাডাররা। এক পর্যায়ে তাদের চারজনকে আটক করে মারধর করে পুলিশের কাছে তুলে দেন সাবিদ। পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করান।

এই ঘটনায় সালাউদ্দিন মাসুম বলেন, আমরা আইনের প্রতিশ্রদ্ধাশীল ও শান্তিপূর্ণ নির্বাচনে বিশ্বাসী। তাই আমরা আইনের আশ্রয় নিয়েছি। আশা করি নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসন আমাদের অভিযোগ তদন্ত করে আইনগত পদক্ষেপ নেবে।

এদিকে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী তৌহিদুর রহমান সাবিদ বলেন, ফজরের নামাজের পর আমার এক কর্মীকে অপহরণ করার চেষ্টা করে সালাউদ্দিন মাসুমের লোকজন। পূর্বে আমার কর্মী তার নির্বাচনী কাজ করত। এবার আমার পক্ষ হয়ে কাজ করায় তাকে বাইকে করে অপহরণ করতে চেয়েছে। পরে স্থানীয় দেখে তাদের চারজনকে গণধোলাই দিয়েছে। কিছুক্ষণ পর আইন শৃংখলা বাহিনীর সদস্যরা এসে তাদের ধরে নিয়ে যায়।

আটকরা সকলেই জামায়াত নেতা।

(ঢাকাটাইমস/২২জুলাই/টিটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :