শেরপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুলাই ২০১৮, ০০:২৭ | প্রকাশিত : ২২ জুলাই ২০১৮, ২২:৪৯
ফাইল ছবি

শেরপুরের নালিতাবাড়ীতে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত যুবক আক্রাম হোসেনকে (৩০) শেরপুর জেলা কারাগারে পাঠিয়েছে আদালত।

রবিবার বিকালে নালিতাবাড়ী থানা পুলিশ তাকে আদালতে সোপর্দ করলে বিচারিক হাকিম ওই যুবককে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অন্যদিকে দুপুরে শেরপুর জেলা সদর হাসপাতালে ধর্ষণের শিকার শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম ফসিহুর রহমান জানান, ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন হাতে পেলে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

২১ জুলাই শনিবার দুপুরে উপজেলার কোন্নগর গ্রামের নানার বাড়িতে বিয়ের বৌভাতের অনুষ্ঠান থেকে পুলিশ আক্রাম হোসেনকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ১৩ জুলাই রাতে কোন্নগর প্রাথমিক বিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে প্রলোভনের ফাঁদে ফেলে বাড়ির পাশের রান্নাঘরে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে। পরে ওই শিক্ষার্থীর ভাই বাদী হয়ে আক্রামকে প্রধান আসামি করে ও তার আরও দুই সহযোগীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে ২১ জুলাই শনিবার দুপুরে নালিতাবাড়ী থানায় একটি মামলা দায়ের করে। অভিযোগ পেয়ে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে আক্রাম হোসেনকে গ্রেপ্তার করে।

ঢাকাটাইমস/২২জুলাই/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :